BollywoodHoop Plus

Kareena Kapoor: করিনার এই পোশাকটির দাম একজন সাধারণ ভারতীয়র সারাবছরের রোজগারের সমান

ইদানিং কাপুর পরিবারে শুরু হয়েছে পার্টি সিজন। গত মাসেই সম্পন্ন হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়ের অনুষ্ঠান। তার রেশ কাটতে না কাটতেই করিশ্মা কাপুর (Karishma Kapoor) তাঁর বাড়িতে আয়োজন করেছিলেন একটি ডিনার পার্টির। এই পার্টিতে করিশ্মার ঘনিষ্ঠ বন্ধুরা ছাড়াও উপস্থিত ছিলেন করিনা কাপুর (Kareena Kapoor khan)-এর বিখ্যাত ‘গ্যাং অফ গার্লস’। এই পার্টিতে ঢোকার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছিলেন করিনা।

করিনার পরনে ছিল গুচির ডিজাইন করা লাল রঙের কাফতান ড্রেস। অনেকে ‘কাপূরনন্দিনী’ বলে করিনার পোশাকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কিন্তু আদতে দেখতে গেলে শর্ট কাফতান পোশাকে করিনাকে মানায়নি। পোশাকের হেমলাইন ও চেন প্রিন্ট নজরকাড়া হলেও করিনার ফিগারের জন্য তা আদর্শ ছিল না। শোনা যাচ্ছে, করিনার পরনের এই পোশাকের দাম দুই লাখ টাকা। এর সাথে করিনার মেকআপ ছিল হাল্কা। তাঁর হাতে ছিল গুচির ক্লাচ। বোধ হয় করিনার নিজের ফ্যাশনের দিকে আরেকটু নজর দেওয়া দরকার।

মালাইকা অরোরা (Malaika Arora)-কে কিন্তু বরাবরের মতোই সুন্দর লেগেছে। তাঁর লুক ছিল ক্লাসি। মালাইকা বুঝিয়ে দিয়েছেন, তিনি সাজতে জানেন। তাঁর পরনে ছিল গরমের জন্য আদর্শ পোশাক ক্রিম রঙের জগার সেট। পায়ে লাইট গ্রে রঙের স্টিলেটো। নিখুঁত মেকআপে মালাইকাকে তাঁর হেটার্সরাও ভালোবেসে ফেলবেন।

পার্টির হোস্ট করিশ্মা যেন আবারও ফিরে গিয়েছেন নব্বইয়ের দশকের মেজাজে। তাঁর পরনে ছিল কালো রঙের টপ ও প্রজাপতি প্রিন্টেড কালো প্লিটেড স্কার্ট। নব্বইয়ের দশকের অধিকাংশ ফিল্মে করিশ্মাকে এই ধরনের শর্ট পোশাকে দেখা যেত। তবে পার্টি শুধু মহিলাদের জন্য ছিল না, উপস্থিত ছিলেন সঞ্জয় কাপুর (Sanjay Kapoor)-ও। তাঁর পরনে ছিল নীল রঙের ডেনিম ও প্রিন্টেড শার্ট। পার্টির ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo