Hoop PlusTollywood

Rukmini Maitra: রুক্মিণীকে মালদ্বীপে নিয়ে গিয়ে এটা কি করলেন দেব!

বর্তমানে মালদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত অভিনেতা-সাংসদ দেব (Dev) ও তাঁর অভিনেত্রী বান্ধবী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। দীর্ঘদিন সম্পর্কে থাকলেও এখনই বিয়ে করতে চান না তাঁরা। একটি সাক্ষাৎকারে দেব জানিয়েছিলেন, চারিদিকে বিবাহ বিচ্ছেদের আবহে এইভাবেই তাঁরা যথেষ্ট ভালো আছেন। মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে একাধিক ছবি ইন্সটাগ্রামে শেয়ার করছেন দেব ও রুক্মিণী। তাঁদের অনুরাগীদের অনুরোধে এবার একসাথে ছবি তুলে শেয়ার করলেন তাঁরা।

দেব ও রুক্মিণীর শেয়ার করা ছবিতে তাঁদের দেখা যাচ্ছে দূরে একটি সেতু ধরে সমুদ্রের ধারে হেঁটে যেতে। সেতুটি তৈরি হয়েছে সি-বিচের উপর। সূর্যাস্তের মুহূর্তে পড়ন্ত বেলার আলোয় মাখামাখি দেব ও রুক্মিণী একে অপরের হাত ধরে হেঁটে চলেছেন সেতুর উপর দিয়ে। রুক্মিণীর পরনে রয়েছে সাদা রঙের প্রিন্টেড গাউন। দেব পরেছেন থ্রি-কোয়ার্টার স্লিভ শার্ট ও বারমুডা এবং চোখে রয়েছে সানগ্লাস। একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন তাঁরা। ছবিটি শেয়ার করে রুক্মিণী লিখেছেন, পরের মুহূর্ত অবধি। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন হাসিমুখ, নীল রঙের ডলফিন, হেলিকপ্টার ও এভিল আই-এর ইমোজি। সত্রাজিৎ সেন (Satrajit Sen) এই ছবির কমেন্ট বক্সে লিখেছেন, পরের মুহূর্ত বোধহয় এপ্রিল মাসেই আসতে চলেছে। এই কমেন্টের সাথে তিনি জুড়েছেন হাসির ইমোজি। রুক্মিণীর মা মধুমিতা মৈত্র (Madhumita Maitra) দেব ও রুক্মিণীকে আশীর্বাদ করেছেন।

অনুরাগীদের একাংশ অবশ্য দেব ও রুক্মিণীকে জিজ্ঞাসা করেছেন, তাঁরা বিয়ে কবে করছেন! অনেকের মতে, এটিই আগামী দিনে সাতপাকে বাঁধা পড়ার ইঙ্গিত ছিল। অনেকের মতে, এটি হয়তো দেব ও রুক্মিণীর প্রি-ওয়েডিং ফটোশুট।

চলতি বছর পুজোর সময় মুক্তি পেতে চলেছে দেব অভিনীত ফিল্ম ‘বাঘা যতীন’। এটি স্বাধীনতা সংগ্রামী বাঘা যতীনের বায়োপিক। আগামী দিনে রুক্মিণীকে দেখা যাবে নটী বিনোদিনীর বায়োপিক ‘বিনোদিনী : একটি নটীর উপাখ্যান’-এ। এই ফিল্মে নামভূমিকায় অভিনয় করছেন তিনি।

whatsapp logo