Hoop PlusReality show

‘বয়স কত হল?’ ‘জন্মভূমি’র পিসিমার আসল বয়স জেনে মুখ ঢাকলেন রচনা

বাংলা টেলিভিশনে অসাধ্য সাধন করেছে দিদি নাম্বার ওয়ান (Didi Number One)। স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে এসে বিরাট চমক দিয়েছে জি বাংলা চ্যানেল। দর্শকদের মতে, এই বিশেষ পর্বের জেরে টিআরপি আকাশ ছোঁবে সেটা স্পষ্ট বোঝাই যাচ্ছে। সানডে স্পেশ্যাল পর্ব শেষ হতে না হতেই আগামীর আরো এক জমাটি পর্বের প্রোমো চলে এল প্রকাশ্যে। এবারেও আরেক বড় চমকের প্রতিশ্রুতি দিল দিদি নাম্বার ওয়ান।

আগামী পর্বে রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে খেলতে আসছেন অভিনয় এবং সঙ্গীত জগতের বর্ষীয়ান তারকারা। থাকছেন ‘জন্মভূমি’ খ্যাত প্রবীণ অভিনেত্রী মিতা চট্টোপাধ্যায় (Mita Chatterjee), শকুন্তলা বড়ুয়া এবং বর্ষীয়ান সঙ্গীতশিল্পী হৈমন্তী শুক্লা। এই তারকাদের নিয়েই একটি জমজমাট প্রোমো এসেছে প্রকাশ্যে।

প্রোমোতে মিতা চট্টোপাধ্যায়কে রচনা প্রশ্ন করেন, ‘দিদি তোমার বয়সটা কত হল?’ একটু মুচকি হেসে অভিনেত্রী উত্তর দেন, একানব্বই। শুনেই হতভম্ব রচনা। হাত দিয়ে মুখ ঢেকে নমস্কার করেন তিনি। নমস্কারের ভঙ্গি করেন হৈমন্তী শুক্লা। অন্যদিকে কপট রাগ দেখিয়ে শকুন্তলা বড়ুয়া বলে ওঠেন, ‘কে বলেছে রে বয়স হয়ে গিয়েছে?’ বয়স কোনো বাধা নয়, এটাই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে প্রমাণ করে দিতে চলেছেন এই বর্ষীয়ান দিদিরা।

প্রসঙ্গত, নমিতা চট্টোপাধ্যায় থেকে মিতা চট্টোপাধ্যায় নামেই অভিনয় জগতে পরিচিত হয়ে উঠেছিলেন তিনি। নাচ দিয়ে বিনোদন জগতে পা রেখেছিলেন তিনি। অল ইন্ডিয়া ডান্স কম্পিটিশনে প্রথম স্থানে থেকেছেন বরাবর। অভিনয় জগতে রাজত্ব করেছেন আট দশকেরও বেশি সময় ধরে। তবে মিতা চট্টোপাধ্যায় অভিনীত ‘জন্মভূমি’ সিরিয়ালটির জন্যই জনপ্রিয়তার চূড়ায় ওঠেন তিনি। ১৯৯৩ থেকে ১৯৯৮ সাল পর্যন্ত সম্প্রচারিত হয়েছিল এই মেগা। জন্মভূমি ধারাবাহিকে পিসিমার চরিত্রে অভিনয় করে মুগ্ধ করেছিলেন তিনি। তারপর থেকে ২৫ বছর কেটে গেলেও একই রকম জনপ্রিয়তা বজায় রয়েছে তাঁর। এখনও এই বয়সেও দিব্যি টেলিভিশন সিরিয়ালে কাজ করে চলেছেন মিতা চট্টোপাধ্যায়।

Related Articles