BollywoodHoop Plus

বিয়ে ভাঙার জন্য শিল্পাই দায়ী, বিস্ফোরক অভিযোগ রাজ কুন্দ্রার প্রথম স্ত্রী কবিতার

পায়ে পায়ে শিল্পা শেট্টি (Shilpa shetty) প্রবেশ করলেন তাঁর ছেচল্লিশ তম জন্মদিনে। এই ছেচল্লিশ বছরের জীবনে তাঁকে ঘিরে কম বিতর্ক তৈরী হয়নি। শিল্পার সঙ্গে বিয়ে হয়েছে শিল্পপতি রাজ কুন্দ্রা (Raj kundra)-র। কিন্তু শিল্পা ও রাজের বিবাহিত জীবন নিয়ে কম জলঘোলা হয়নি। একসময় রাজের প্রথম স্ত্রী কবিতা (Kavita) শিল্পার বিরুদ্ধে তাঁর বিয়ে ভাঙার অভিযোগ এনেছিলেন।

2007 সালে দেওয়া একটি সাক্ষাৎকারে কবিতা বলেন, শিল্পা একজন নামী অভিনেত্রী। তিনি চাইলেই কোনো অবিবাহিত পুরুষকে বিয়ে করতে পারতেন। কিন্তু তা না করে কবিতার ঘর ভেঙে দিয়েছিলেন শিল্পা। 2006 সালে আইফার সময় শিল্পা ও রাজকে একসাথে দেখা গিয়েছিল। তখন থেকেই ঘটেছিল তাঁদের সম্পর্কের সূত্রপাত। 2006 সালের অক্টোবর মাসে রাজ ডিভোর্স ফাইল করেন। সেইসময় তাঁর ও কবিতার মেয়ে ডেলিনা (Delina)-র বয়স ছিল মাত্র দুই মাস।

সেইসময় একটি আনুষ্ঠানিক বিবৃতিতে রাজ জানিয়েছিলেন, একান্ত ব্যক্তিগত কারণে তাঁর সঙ্গে কবিতার মিউচুয়াল ডিভোর্স হচ্ছে। এর সঙ্গে শিল্পা শেঠির কোনো যোগ নেই। পরে শিল্পাও একই কথা জানিয়ে বলেছিলেন, কবিতা ও রাজের বিবাহ বিচ্ছেদের পর রাজের সঙ্গে তাঁর সম্পর্ক শুরু হয়। 2009 সালে রাজ ও শিল্পার বিয়ে হয়। 2012 সালে জন্ম হয় রাজ ও শিল্পার পুত্রসন্তান ভিয়ান (viaan)-এর। গত বছর সারোগেসির মাধ্যমে জন্ম হয় শিল্পা ও রাজের কন্যাসন্তান সামিশা (samisha)-র।

এর আগে অক্ষয়কুমার (Akshay kumar)-এর সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন শিল্পা। কিন্তু পরে অজ্ঞাত কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায় এবং অক্ষয় বিয়ে করেন টুইঙ্কল (Twinkle khanna)-কে।

Related Articles