BollywoodHoop Plus

জামাই-শ্যালকের সম্পর্কে ফাটল! সালমানকে মারার জন্য তেড়ে এলেন বোন অর্পিতার স্বামী

৬ বছর আগেই ধুমধাম করে বিয়ে হয়েছিল এই সেলিব্রেটির বোন। ইনি খুব আদুরে বোন। ইনি আর কেউ না। সলমন খানের আদুরে বোন অর্পিতা খানের সাথে আয়ুষ শর্মার বিয়ে হয় । দিব্যিই সুখে সংসার করছিলেন সলমন খানের এই পালিত বোন অর্পিতা খান শর্মা। ১৮ নভেম্বর ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন। দুই সন্তানের বাবা মা আয়ুষ এবং অর্পিতা।

বিয়ের ৬ বছর পর একি হল? নিজের শালার গায়ে হাত তুলছেন আয়ুষ শর্মা। আর ভাইজান ও কি করলো? এই নিয়ে প্রশ্ন তুলেছেন সলমান ভক্তরা। আসল ব্যপার অন্য। ইচ্ছাকৃত আয়ুষ তাঁর শালার গায়ে হাত তোলেননি। সম্প্রতি মুক্তি পায় সলমন খান অভিনীত ‘অন্তিম’ সিনেমার প্রথম লুক। যেখানে একজন শিখ পুলিস অফিসারের ভূমিকায় দেখা যায় সলমন খানকে। অন্তিমে সলমনের লুক প্রকাশ্যে আসায় সলমন ভক্তরা টিজার দেখার অনুরোধ করে বসে। এর পর নানা জল্পনা পেরিয়ে অন্তিম সিনেমার টিজার মুক্তি পায়। এই টিজারে দেখা গেল ভগ্নিপতি আয়ূষ শর্মার সঙ্গে অ্যাকশন দৃশ্যে রয়েছে। শুধু এই দৃশ্যে ছিলেননা রীতিমতো সলমনের গায়ে হাত তুলছে।

সলমন খানের প্রযোজনা সংস্থা এসকেএফের তরফে অন্তিমের টিজার প্রকাস্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। অন্তিম-এ এক্কেবারে অন্য লুকে হাজির হন আয়ূষ শর্মা। সলমনের বিপরীতে নিজেকে কুখ্যাত গ্যাঙস্টার হিসেবে বেশ ভালো ভাবে ফুটিয়ে তুলেছেন। আয়ূষ যে বেশ পরিশ্রম করেছেন, তা তার প্রথম লুক দেখে বেশ স্পষ্টত বোঝা যাচ্ছে। আর আয়ুষকে গ্যাঙস্টার হিসেবে দেখার জন্য অধীর আগ্রহী স্ত্রী অর্পিতা সহ বাকি ফ্যানেরা ও।

অন্যদিকে, সিনেমার শুটিং এর পাশাপাশি সিনেমা শ্যুটিংয়ের পাশাপাশি সলমন খান বিগ বস ১৪-র সঞ্চালনাও সমানভাবে করে যাচ্ছেন। প্রত্যেক সপ্তাহে গুরগাঁওয়ের ফিল্মসিটিতে হাজির হয়ে বিগ বসের শ্যুটিং করছেন সলমন। গুরগাঁওয়ে বিগ বসের যে সেট তৈরি করা হয়েছে, সেখানে প্রত্যেক সপ্তাহে দেখা মেলে ভাইজানের। সম্প্রতি প্রভু দেবার পরিচালনায় রাধের শ্যুটিং শেষ করেন সলমন খান। রাধে সলমনের বিরপরীতে অভিনয় করেছেন দিশা পাটানি। রাধের শ্যুটিং শেষ করার পর অন্তিম-এ কাজ শুরু করেন ভাইজান। এর মাঝেই জন্মদিনের আগে কৃষকদের সংঘর্ষ এবং দুঃখ, দুর্দশার কাহিনিই এই ছবির মাধ্যমে দেখাবেন ভাইজান।

Related Articles