whatsapp channel

Urfi Javed: বিকিনি পরে বাগানে নাচ, ‘নির্লজ্জতার সব সীমা পেরোলেন উর্ফি’ নিন্দার ঝড় কমেন্টে

বর্তমানে নেট দুনিয়ায় উর্ফি জাভেদ নিঃসন্দেহে একটি বিতর্কিত নাম। বিতর্ক এবং সমালোচনার সঙ্গে তাঁর নিত্য দিনযাপন। যদিও কুরুচিকর সমালোচনার বিন্দুমাত্র ধার ধারেন না উর্ফি জাভেদ। তিনি সব সময় নিজের শর্তে…

Avatar

HoopHaap Digital Media

বর্তমানে নেট দুনিয়ায় উর্ফি জাভেদ নিঃসন্দেহে একটি বিতর্কিত নাম। বিতর্ক এবং সমালোচনার সঙ্গে তাঁর নিত্য দিনযাপন। যদিও কুরুচিকর সমালোচনার বিন্দুমাত্র ধার ধারেন না উর্ফি জাভেদ। তিনি সব সময় নিজের শর্তে চলতে পছন্দ করেন। বিগ বস ওটিটিতে অংশগ্রহণের মাধ্যমে তিনি নেটিজেনদের চর্চায় প্রথম এসেছিলেন। তাঁর ইনস্টাগ্রাম পর্দায় চোখ রাখলেই বোঝা যায় যে তিনি বোল্ড অবতারে কতটা স্বাচ্ছন্দ্য। তিনি বরাবরই খোলামেলা রূপে ধরা দেন সোশ্যাল মিডিয়ায়।

আজ তাঁর পোস্ট করা একটি ইনস্টাগ্রাম রিল নিমেষে ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। সেই ভিডিওতে তাঁকে বিকিনি পরে বাগানের মধ্যে নাচতে দেখা যাচ্ছে। তাঁর এই ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি পড়েছেন একটি সবুজ রঙের প্রিন্টেড ফ্লোরাল বিকিনি এবং সেই সঙ্গে একই প্রিন্টের একটি শ্রাগ। তাঁর অন্যান্য পোশাকের মত এই পোশাকও হয়ে উঠেছে তাঁর নতুন স্টাইল স্টেটমেন্ট।

ভিডিওটিতে তাঁকে একটি খোলা বাগানে বিকিনি পরে গানের সঙ্গে অনাবিল আনন্দে নাচতে দেখা যাচ্ছে। গানের প্রতিটি ছন্দে দুলে উঠছে তাঁর কোমর এবং পা। নাচতে তিনি ভালোবাসেন। কিন্তু ট্রেন্ডে তিনি একদমই গা ভাসাতে পারেন না অন্যদের মতো। তাই তিনি ইনস্টাগ্রাম রিলসটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “ আমি ট্রেন্ডে একদমই স্বাচ্ছন্দ্য নই।” কিন্তু তার নাচের ভঙ্গিমা দেখে বোঝার উপায় নেই যে তিনি ট্রেন্ডে একদমই অস্বাচ্ছন্দ্য।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

এহেন খোলামেলা পোশাকে প্রকাশ্যে নাচতেই নেটিজেনরা নিন্দার ঝড় বইয়ে দেন ইনস্টাগ্রাম জুড়ে। একজন নেটিজেন নিজের ক্ষোভ উগরে দিয়ে লেখেন, “আপনি এত বড় হয়ে গেছেন তবুও আপনার কান্ডজ্ঞান নেই কখন কোথায় কী করতে হয়!” এমন মন্তব্য বহু নেটিজেনকে করতে দেখা যায় যে, “আপনি কোন কার্টুনের থেকে এক অংশেও কম নয়।” আবার একজন নেটিজেন মন্তব্য করেন, “আপনি একজন ঢপের ইনফ্লুয়েন্সার। এভাবে আর যাই হোক কোনও মানুষকে অনুপ্রাণিত করা যায় না।” যদিও অনেকেই উর্ফির কমেন্টবক্সে আগুন ইমোজি দিয়ে প্রশংসার বন্যায় ভরিয়ে দিয়েছেন। এর থেকে সহজেই আন্দাজ করা যাচ্ছে যে উর্ফির যেকোনো ইনস্টাগ্রাম রিলস সোশ্যাল মিডিয়া জুড়ে আগুন ধরাতে সক্ষম।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media