Hoop PlusTollywood

Sreelekha Mitra: চঞ্চল চৌধুরীকে দেখে ‘কুছ কুছ হোতা হ্যায়’ শ্রীলেখা মিত্রের মনে!

বাংলাদেশে বহুদিন আগেই রিলিজ করেছিল ‘মনপুরা’। এই ফিল্মের মাধ্যমে খবরের শিরোনামে উঠে এসেছিলেন চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। তবে তা শুধুমাত্র বাংলাদেশের গন্ডিতেই। ‘হাওয়া’-র মাধ্যমে তিনি সুপরিচিত হয়ে উঠেছেন ভারতবর্ষের বুকেও। বর্তমানে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ অভিনয় করছেন চঞ্চল। এটি মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক। তবে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) বরাবর স্পষ্টকথনের জন্য বিখ্যাত। তাঁর সাথেই এদিন একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা হয়ে গেল চঞ্চলের। সোজাসুজি অভিনেতার সাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন শ্রীলেখা।

তবে অবশ্যই তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শ্রীলেখা। কারণ মনের যাবতীয় কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন তিনি। এদিন চঞ্চলের সাথে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, ছবিটা দেখে তাঁর মনে হচ্ছে ‘কুছ কুছ হোতা হ্যায়’। এই কারণে চঞ্চলের সাথে তাঁকে কাস্ট করার অনুরোধ জানিয়েছেন শ্রীলেখা। ছবিতে দেখা গেল শ্রীলেখার সবুজ রঙের শাড়ির পাশে চঞ্চলের পরনে সবুজ রঙের পাঞ্জাবি। তা লক্ষ্য করে নেটিজেনদের একাংশ লিখেছেন, তাঁরা দুজনে কি আলোচনা করে পোশাকের রঙ ঠিক করেছিলেন! অনেকে লিখেছেন, তাঁরা প্রযোজক পেলে একসাথে চঞ্চল ও শ্রীলেখাকে কাস্ট করে কাজ করতে রাজি।

শ্রীলেখা অভিনেত্রী হওয়ার পাশাপাশি পরিচালনার কাজও শুরু করেছেন। আপাতত শর্ট মুভিতেই নিজেকে সীমাবদ্ধ রেখেছেন তিনি। সাম্প্রতিক কালে তাঁর পরিচালিত শর্ট মুভি ‘এবং ছাদ’ যথেষ্ট প্রশংসিত হয়েছে। বাংলাদেশের ফিল্ম ফেস্টিভ্যালেও প্রদর্শিত হয়েছে ‘এবং ছাদ’। কিছুদিন আগে একটি অ্যাড ফিল্মও পরিচালনা করেছেন শ্রীলেখা।

আপাতত বাড়িতে সারমেয় সন্তানদের নিয়ে ব্যস্ত শ্রীলেখা। সময় কাটান একমাত্র কন্যা মাইয়ার সাথেও।

whatsapp logo