whatsapp channel
Bengali SerialHoop Plus

Ankita Mallick: ক্রিসমাসের প্রাক্কালে সবুজ শাড়িতে নজর কাড়লেন ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা

জি বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-র দৌলতে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) বর্তমানে যথেষ্ট জনপ্রিয়। জগদ্ধাত্রী ওরফে জ্যাসের চরিত্রে তাঁর শক্তিশালী অভিনয় ইতিমধ্যেই সকলকে মুগ্ধ করেছে। অপরদিকে পাল্লা দিয়ে ফটোশুট করে তা নিয়মিত ইন্সটাগ্রামে শেয়ার করছেন অঙ্কিতা। ক্রিসমাসের প্রাক্কালে আবারও সবাইকে অবাক করে অঙ্কিতা শেয়ার করলেন তাঁর নতুন ফটোশুটের ঝলক। কলকাতার ফ্যাশন স্টাইলিস্ট রুদ্র সাহা (Rudra Saha) সাজিয়ে দিলেন তাঁকে।

অঙ্কিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে টিয়া সবুজ রঙের সাটিনের শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে লাল সিকুইনের পাখির এমব্রয়ডারি। উড়ে যাওয়া পাখি ফুটিয়ে তোলা হয়েছে লাল সুতো ও সিকুইনের মাধ্যমে। কুঁচিয়ে শাড়ি পরেছেন অঙ্কিতা। এই শাড়ির সাথে তিনি টিম আপ করেছেন সবুজ রঙের নেটের ব্লাউজ। ব্লাউজটি স্লিভলেস। ট্রান্সপারেন্ট নেটের কারণে উন্মুক্ত রয়েছে অঙ্কিতার কাঁধের অংশ। তবে ক্লিভেজ শো-অফ করেননি তিনি। এই শাড়ির সাথে অঙ্কিতার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। চোখে রয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার। ঠোঁট রাঙানো লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার।

সিল্কি চুল সামান্য মেসি করে খোলা রয়েছে। মাথায় রয়েছে সবুজ রঙের টিয়ারা। শাড়ির রং এতটাই উজ্জ্বল, অঙ্কিতার কোনো অলঙ্কারের প্রয়োজন পড়েনি। ছবিটি রুদ্র সাহা নিজেও শেয়ার করেছেন। এখনও অবধি অঙ্কিতার সাথে একাধিক কাজ করেছেন তিনি। তাতে ব্রাইডালের সংখ্যা বেশি থাকলেও এই ছবিগুলি একটু অন্য ধরনের হওয়ার কারণে নজর কেড়েছে।

বর্তমানে ‘জগদ্ধাত্রী’-তে চলছে টান টান মোড়। নৃত্যশিল্পীর খুনের কিনারা নিয়ে ব্যস্ত জ্যাস। পাশাপাশি ধারাবাহিক নিয়ে প্রতি মুহূর্তে ছড়াচ্ছে একাধিক গুজব। সাম্প্রতিক কালে ‘জগদ্ধাত্রী’ অফ এয়ার হওয়ার গুজব ছড়ালেও তা নাকচ করে দিয়েছেন অঙ্কিতা।

whatsapp logo