whatsapp channel

বিবাহ বিচ্ছেদের পরেও প্রাক্তন স্ত্রীকে আগলে রাখতে চান জিতু কমল!

29 শে জুন, বৃহস্পতিবার নবনীতা দাস (Nabanita Das) ও জিতু কমল (Jeetu Kamal) ঘোষণা করেছেন তাঁদের বিবাহ বিচ্ছেদের কথা। নবনীতা ফেসবুকে বিবাহ বিচ্ছেদের পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই জিতুও ফেসবুকে একটি…

Avatar

Nilanjana Pande

29 শে জুন, বৃহস্পতিবার নবনীতা দাস (Nabanita Das) ও জিতু কমল (Jeetu Kamal) ঘোষণা করেছেন তাঁদের বিবাহ বিচ্ছেদের কথা। নবনীতা ফেসবুকে বিবাহ বিচ্ছেদের পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই জিতুও ফেসবুকে একটি পোস্ট করে সাংবাদিক বন্ধু ও অনুরাগীদের কাছে তাঁদের সমস্যা বোঝার অনুরোধ করেন। পাশাপাশি নবনীতাকে ‘বাচ্চা বৌ’ সম্বোধন করে তিনি লেখেন, আগেও নবনীতাকে যেভাবে আগলে রেখেছেন, সেই ভাবেই ভবিষ্যতেও আগলে রাখবেন। এই পোস্টের সাথে 2020 সালের একটি ফেসবুক পোস্ট তুলে দিয়েছেন জিতু।

পোস্টটি করোনাকালের। স্টার জলসার ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এ সেই সময় মা তারার রূপে আত্মপ্রকাশ করেছিলেন নবনীতা। জিতু ভয় পেয়েছিলেন, আদৌ নবনীতা করোনা বিধি মেনে চলতে পারবেন কিনা! কিন্তু পাশাপাশি তাঁর মনে হয়েছিল, নবনীতা শুটিংয়ে না গেলে ইউনিটের কূশীলবদের পরিবারের অন্নসংস্থান হবে না। এই পোস্টেই জিতু লিখেছিলেন, নবনীতাকে বিয়ের সময় দুই পরিবারের সমর্থন পাননি তাঁরা। পোস্টে জিতু লিখেছিলেন, তাঁদের বিয়ের সবেমাত্র এক বছর পার হয়েছে। সম্প্রতি পার হয়ে গিয়েছে চতুর্থ বিবাহবার্ষিকী। জিতু লন্ডনে শুটিং করতে গিয়েছিলেন নবনীতাকে সাথে নিয়ে। সেখান থেকে বিবাহবার্ষিকীর দিন সুইমিং পুলের নীল জলে দুজনের অন্তরঙ্গ ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে একে অপরকে জানিয়েছিলেন বিবাহবার্ষিকীর শুভেচ্ছাও।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

কিন্তু এই ঘটনাগুলি যখন ঘটেছে, ঘুণাক্ষরে কেউ জানতে পারেননি গত তিন মাস ধরে আলাদা থাকছিলেন জিতু ও নবনীতা। কর্মস্থলে জিতুকে নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে একপ্রকার এড়িয়ে যেতেন নবনীতা। তবে সবসময় তা সম্ভব হত না। ফলে তাঁদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেওয়ার কথা ভাবেন তিনি। ফলে বৃহস্পতিবার মন খারাপ করা পোস্টের মাধ্যমে নবনীতা অনুরাগীদের জানিয়ে দেন, তিনি ও জিতু বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এবং তা মিলিত সিদ্ধান্ত।

তবে একে অপরের সম্পর্কে অযথা কোনো মন্তব্য করতে নারাজ জিতু ও নবনীতা। তাঁরা চান প্রাক্তন হয়ে গেলেও যেন একে অপরের সাথে সৌজন্যবোধ বজায় রাখতে পারেন। লন্ডন সফর প্রসঙ্গে নবনীতা জানিয়েছেন, তা আগে থেকেই ঠিক ছিল। তবে জিতু লন্ডনে শুটিং করেছিলেন। নবনীতা ব্যস্ত ছিলেন শহর ঘুরতে। আইনত বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে বলে জানিয়েছেন নবনীতা। ছয় মাস আলাদা থাকার পর বিবাহ বিচ্ছেদের সার্টিফিকেট পেয়ে যাবেন তাঁরা।

whatsapp logo