Bengali SerialHoop Plus

Dibyojyoti Dutta: সৌমিতৃষার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন দিব্যজ্যোতি দত্ত!

বাংলা টেলিভিশনের জগতে একসময়ের সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মিঠাই’। এখন সময়ের সঙ্গে জনপ্রিয়তায় ভাটা পড়লেও কমেনি এই মেগার নায়ক-নায়িকাদের জনপ্রিয়তা। তাই ‘মিঠাই’-এর কেন্দ্রীয় চরিত্রে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) পাশাপাশি উচ্ছেবাবু ওরফে আদৃত রায়কে (Adrit Roy) নিয়েও কম মাতামাতি করেন না ভক্তরা। অনেকের চোখে তিনি আবার ‘বং-ক্রাশ’। চলতি মাসেই শেষের মুখে এই ধারাবাহিক। তবে ধারাবাহিকের কলাকুশলীদের ভুলতে নারাজ ভক্তরা।

গত ফেব্রুয়ারিতে প্রেম দিবসের প্রাক্কালেই অভিনেতা আদৃত রায়ের প্রেমজীবন নিয়ে কিছু গুঞ্জন রটেছিল। যদিও সেই গুঞ্জনের শিখায় ঘি ঢেলেছিলেন অভিনেতা নিজেই। শোনা গিয়েছিল পর্দার মিঠাইরাণী অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুর সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন পর্দার উচ্ছেবাবু। এই নিয়ে কম জলঘোলা হয়নি। তবে শেষমেষ অভিনেতা আদৃত রায় নিজেই জানিয়ে দেন তার প্রেমিকার কথা। শোনা যায় দিদিয়ার সঙ্গেই প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। আর এখানেই মন ভাঙে ‘মিঠাই’ ভক্তদের। পর্দার জুটিকে বাস্তবে যারা কল্পনা করেছিলেন, তাদের মনেও তৈরি হয় সংশয়। তাহলে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী?

তবে বেশ কিছুদিন ধরে এক অন্য অভিনেতার সঙ্গে মিঠাই রানীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে নানা মহলে। তিনি ‘মিঠাই’ ধারাবাহিকের কেউ নন, বরং প্রতিপক্ষের এক নায়ক। শোনা গেছে, সকলের আড়ালে নাকি তারা দুজনে ঘোরাফেরা, খাওয়াদাওয়া এমনকি ডেটও করছেন তারা। আর সেই ব্যক্তিটি হলেন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের সূর্য ওরফে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। তার সঙ্গেই নাকি সবার অলক্ষে প্রেম করছেন সৌমিতৃষা, এমনটাই মত অনেকের। মিঠাই ভক্তরা এই নিয়ে নানা কথা ও ভাবনার জাল বুনছেন মাসখানেক ধরেই।

এবার এই বিষয়টি নিয়ে মুখ খুললেন পর্দার সূর্য ওরফে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। সকলকে তিনি জোর গলায় জানিয়ে দিলেন তার প্রেম ও সম্পর্কের বিষয়ে। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “এসবের সময় এখন নয়। কাজে মন দিতে চাই। কাজটাই করতে চাই। আমি কোনও সম্পর্কে নেই। কতজনের সঙ্গেই না রটছে। কেউ আর বাদ থাকল না। ফলে প্রেমের জল্পনায় জল ঢেলে অভিনেতা সাফ জানান, এখবর সত্য নয়। যদিও প্রেম গোপন রাখতে এই মন্তব্য কি না, তা স্পষ্ট হল না ভক্তদের কাছে।”

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা