BollywoodHoop Plus

মুম্বই পৌঁছানোর পর বিমানবন্দরে কি ঘটল কঙ্গনার সঙ্গে!

গোটা দেশের আজ চোখ ছিল মুম্বই বিমানবন্দরের দিকে। অভিনেত্রী কঙ্গনা রানাউতের প্রকাশ্য চ্যালেঞ্জ ছিল আজ মুম্বই আসবেন তিনি। অন্যদিকে শিবসেনার অনেক নেতা হুমকি দিয়েছিলেন মুম্বই এলে কঙ্গনাকে দেখে নেওয়ার। এই পরিস্থিতিতেও কঙ্গনা মুম্বই আসার প্রস্তুতি নিয়েছিলেন। ইতিমধ্যে কেন্দ্র অভিনেত্রীর জন্য বরাদ্দ করে y ক্যাটাগরির নিরাপত্তা।

অবশেষে প্রতীক্ষার অবসান ঘটল। খানিকক্ষণ আগেই ছত্রপতি শিবাজী বিমানবন্দরে পা রেখেছেন কঙ্গনা। কঙ্গনাসহ তাঁর পরিবারকে একটি বিশেষ গাড়ির মাধ্যমে বাইরে বের করে আনা হয়েছে।

কঙ্গনার মুম্বই আসার আগে থেকেই বিমানবন্দরে নিরাপত্তা ছিল আঁটোসাঁটো। বাইরে কঙ্গনার সমর্থনে ও বিরোধে হয় প্রচুর জমায়েত। শিবসেনার কর্মীরা একদিকে কঙ্গনাকে কালো পতাকা দেখিয়ে গো ব্যাক স্লোগান তুললে অন্যদিকে করণী সেনা ও আরপিআই এর কর্মীরা কঙ্গনার সমর্থনে ‘জয় শিবাজী’ ও ‘বন্দে মাতরম’ ধ্বনি তোলেন।

ভিড় এড়ানোর জন্য কঙ্গনাকে অন্য গেট দিয়ে বের করা হয়। এ নিয়ে শিবসৈনিকদের বক্তব্য কঙ্গনা ভয় পেয়ে অন্য রাস্তা দিয়ে বেরিয়েছেন। কঙ্গনা যেখানে যাবেন সেখানেই বিরোধ করা হবে। নিরাপত্তায় ঘিরে কঙ্গনা তাঁর মুম্বইয়ের বাড়ির দিকে রওনা দিয়ে অবশেষে বাড়ি পৌঁছান।

Related Articles