Advertisements

Ditipriya Roy: বাবা মায়ের ২৫ তম বিবাহবার্ষিকী, রাজকীয় সাজে ঝলমল করলেন দিতিপ্রিয়া

Nirajana Nag

Nirajana Nag

Follow

পরিবার, বাবা মা দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) কাছে বরাবরই খুব কাছের। অনেক কম বয়সেই অভিনয় জগতে বিশেষ নাম করেছেন তিনি। কাজ করেছেন সিনেমা, সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজেও। বাংলা থেকে হিন্দি সর্বত্রই অবাধ বিচরণ দিতিপ্রিয়ার। তবে যতই জনপ্রিয়তার চূড়ায় উঠুন না কেন, পরিবার সবসময়ই দিতিপ্রিয়ার কাছে প্রায়োরিটি হয়ে থেকেছে। এবার বাবা মায়ের বিবাহ বার্ষিকীতে মিষ্টি শুভেচ্ছা বার্তা জানালেন দিতিপ্রিয়া।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি দিলেই বাবা মায়ের সঙ্গে একাধিক ছবি চোখে পড়ে। এবার মা বাবার ২৫ তম বিবাহ বার্ষিকীতে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন তিনি। সম্প্রতি বিবাহিত জীবনের ২৫ বছর পূর্ণ করে ফেললেন দিতিপ্রিয়ার বাবা মা। সেই উপলক্ষে এক সুন্দর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। মখমলে রঙবেরঙের কাপড়, ফুল, আলোয় সেজে উঠেছিল অনুষ্ঠানের জায়গা। আনা হয়েছিল কেক। একত্রে সেই কেক কাটতে দেখা গেল অভিনেত্রীর বাবা মাকে। বাবা মায়ের সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেছেন দিতিপ্রিয়া।

এদিন হালকা গোলাপি রঙের সিল্কের শাড়ি, সাদা ব্লাউজে দেখা মিলল দিতিপ্রিয়ার। কানে পরেছিলেন সাদা ঝুমকো দুল। হাতে সাদা ঘড়ি। ছিমছাম সাজেই মুগ্ধ করলেন দিতিপ্রিয়া। অন্যদিকে একটু গাঢ় গোলাপি রঙের শাড়ি, সাদা ব্লাউজে সেজেছিলেন অভিনেত্রীর মা। গলায় পরেছিলেন মুক্তো আর সোনার হার, কানে দুল। খোলা চুলে লাগিয়েছিলেন লাল গোলাপ। সাদা পাজামা পাঞ্জাবি পরেছিলেন দিতিপ্রিয়ার মা। ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘যারা হাজারো দুঃখ, কষ্ট, রাগ, অভিমান, ঝগড়া, মনখারাপকে সাথে নিয়েও প্রতিনিয়ত ভালোবাসতে শিখিয়েছে, কাল তাদের বন্ধুত্বের ২৫ তম জন্মদিনের কিছু মুহূর্ত, শুভ বিবাহবার্ষিকী’। দিতিপ্রিয়ার অনুরাগীরা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অভিনেত্রীর বাবা মাকে।

প্রসঙ্গত, ছোটপর্দাতেই অভিনয়ে ডেবিউ করেন দিতিপ্রিয়া। তারপর কাজ করেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘রাজকাহিনি’ ছবিতে। তবে প্রায় পাঁচ বছর ধরে সম্প্রচারিত হওয়া করুণাময়ী রাণী রাসমণি সিরিয়ালে অভিনয় করতে করতেই তরুণী থেকে যুবতী হয়ে ওঠেন দিতিপ্রিয়া। ধারাবাহিক থেকে বিদায় নেওয়ার পরে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। পেয়েছেন একের পর এক অফার। কাজ করেছেন হিন্দি সিনেমা, ওয়েব সিরিজে। বাংলা OTT তেও তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। এখন তিনি রীতিমতো একজন ‘লেডি’।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow