whatsapp channel

বদলে গেল ‘ফেলনা’, তার জায়গায় এল ‘পটল’!

এতদিন ধরে মানুষ কচি পটল কচি পটল করে গুজব করছিলেন, কচি পটলের পাকামো নাকি নেওয়া যাচ্ছিল না, এবারে সেই কচি পটল আসছে ম্যাজিক দেখাতে। হ্যাঁ, 'পটল কুমার গানওয়ালা' ধারাবাহিকের পটল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এতদিন ধরে মানুষ কচি পটল কচি পটল করে গুজব করছিলেন, কচি পটলের পাকামো নাকি নেওয়া যাচ্ছিল না, এবারে সেই কচি পটল আসছে ম্যাজিক দেখাতে। হ্যাঁ, ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকের পটল অর্থাৎ হিয়া দে আসছে স্টার জলসার পর্দায় ধারাবাহিক ‘ফেলনা’ র মধ্যে দিয়ে।

Advertisements

ফেলনা ধারাবাহিকের জন্য নিযুক্ত ছিলেন চাইল্ড আর্টিস্ট মেঘান চক্রবর্তী। মেঘানকে প্রথম দেখা যায় ‘প্রথমা কাদম্বিনী’তে ছোট্ট বিনির চরিত্রে। এরপর তাকে দেখা যায় একটি বিজ্ঞাপনে, যেখানে আবির চ্যাটার্জী ও শ্রাবন্তীর সঙ্গে সান লাইট জীবনের রং বিজ্ঞাপনে কাজ করেন। এছাড়াও রচনা ব্যানার্জির ‘দিদি নং ১’ এও দেখা যায় মেঘান চক্রবর্তীকে। কিন্তু, এখন এই চরিত্রে থাকবেন ‘আলো ছায়া’ ধারাবাহিকের ছোট্ট আলো। এমনিতে হিয়া দে বাড়িতেই ছিলেন, তার হাত ফাঁকা ছিল, তাই ফেলনা চরিত্রে থাকছেন হিয়া দে।

Advertisements

অবশ্য, এই নতুন চরিত্র পেয়েও শান্তি নেই। ইতিমধ্যে হিয়া দে অভিনীত ফেলনা ধারাবাহিকের প্রমো দেখানো হচ্ছে পর্দায়। তাতে করে বেশ কিছু দর্শক নেগেটিভ মন্তব্য করেছেন। অনেকে মেঘান চক্রবর্তীকে মিস করছেন। অনেকে মোহর ধারাবাহিকের সময় পরিবর্তন ব্যাপারটিকে তুলে ধরেছেন।

Advertisements

কেউ কেউ অবশ্য এমনও লিখেছেন, “মেঘানের কপালটাই খারাপ আগেরবারের লকডাউনে প্রথমা কাদম্বিনী থেকে বাদ গেলো এখন ফেলনা থেকে, ওকে খুব ভালো লাগতো…by the way সিরিয়ালটার তিনমাসের মধ্যে দুটো বড়ো বড়ো লিপ নিয়ে নিলেন…তা বলি এখন ফেলনাতে কতো শাল চলছে”, কেউ লিখেছেন, “আরে এ তো সেই পৃথিবীর একমাত্র বিচি ছাড়া পটল”। দেখুন ‘ফেলনা’ ধারাবাহিকের সাম্প্রতিক প্রোমো।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media