whatsapp channel

Dev: শুভশ্রী-রুক্মিণী অতীত, কে হতে চলেছে দেবের সিনেমার ব্র্যান্ড নিউ নায়িকা!

গত বছর পনেরই অগস্ট, দেব তাঁর নতুন ফিল্ম ‘বাঘা যতীন’-এর ঘোষণা করেছিলেন। সামনে এসেছিল ‘বাঘা যতীন’-এর প্রথম মোশন পোস্টার। এরপর থেকে ক্রমশ এই ফিল্ম নিয়ে বেড়েছে মানুষের কৌতুহল। শুরু হয়ে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত বছর পনেরই অগস্ট, দেব তাঁর নতুন ফিল্ম ‘বাঘা যতীন’-এর ঘোষণা করেছিলেন। সামনে এসেছিল ‘বাঘা যতীন’-এর প্রথম মোশন পোস্টার। এরপর থেকে ক্রমশ এই ফিল্ম নিয়ে বেড়েছে মানুষের কৌতুহল। শুরু হয়ে গিয়েছিল ‘বাঘা যতীন’-এর প্রি-প্রোডাকশনের কাজ। স্বাধীনতা সংগ্রামী যতীন মুখোপাধ্যায় (Jatin Mukhopadhyay)-এর জীবনী অবলম্বনে তৈরি ‘বাঘা যতীন’ একটি পিরিয়ড পিস। কথিত আছে, খালি হাতে বাঘের সাথে লড়াই করেছিলেন বলে তাঁর নাম হয়েছিল ‘বাঘা যতীন’। ‘বাঘা যতীন’-এর স্ত্রী ইন্দুবালার চরিত্রে নতুন মুখ খোঁজা শুরু হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় দেবের কাস্টিং টিমের তরফে অডিশনের ঘোষণাও হয়েছিল। বিভিন্ন কলেজেও নেওয়া হয় অডিশন। এরপরেই একটি ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে খুঁজে পাওয়া যায় ইন্দুবালাকে।

Advertisements

তিনি ইন্ডাস্ট্রিতে একদম নতুন মুখ। নবাগতার নাম সৃজলা দত্ত (Sijla Dutta)। সৃজলার সাথে যোগাযোগ নেই বিনোদন জগতের। মধ্যবিত্ত পরিবারের মেয়ে তিনি। বর্তমানে ইন্দুবালা হয়ে ওঠার জন্য তাঁকে করতে হচ্ছে ওয়ার্কশপ। ‘বাঘা যতীন’ ফিল্মটি পরিচালনা করছেন অরুণ রায় (Arun Roy)। প্রযোজনা ও নামভূমিকায় রয়েছেন দেব। বাঘা যতীনের মতো স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে অভিনয় করতে দেবকেও রীতিমত ফিটনেস বাড়াতে হচ্ছে।

Advertisements

গত বছর ছিল পঁচাত্তর তম স্বাধীনতা দিবস। স্বাধীনতা দিবসের সকালে দেব ইন্সটাগ্রামে শেয়ার করেন ‘বাঘা যতীন’-এর মোশন পোস্টার। গ্র্যাফিক্যাল মোশন নজর কেড়েছিল। নেপথ্যে শোনা যাচ্ছিল ‘বন্দেমাতরম’-এর সুর। এরপরেই বাঘা যতীনের ভূমিকায় দেখা গিয়েছিল আক্রমণাত্মক দেবকে। ক্যাপশনে লেখা হয়েছিল, যতীন মুখার্জী হয় মারে নাহয় মরে, ধরা দেয় না। পঁচাত্তর তম স্বাধীনতার মহোৎসবে উন্মোচিত হয়েছিল মহান বিপ্লবীর বীরগাথার এক ঝলক।

Advertisements

এর আগেও 2021 সালে ‘গোলন্দাজ’ ফিল্মে নগেন্দ্রনাথ সর্বাধিকারীর ভূমিকায় দেবের অভিনয় প্রশংসিত হয়েছিল। এবার ‘বাঘা যতীন’-এর রূপে তাঁকে দেখার অপেক্ষায় অনুরাগীরা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo
Advertisements