BollywoodHoop PlusHoop Sports

Virat Kohli: একমাত্র মেয়ের সঙ্গে এটা কি করলেন বিরাট কোহলি!

অনেক তারকা জুটির দাম্পত্যের গল্পে ক্রীড়া জগৎ ও বিনোদন জগৎ মিলেমিশে একাকার হয়ে যায়। আর এমনই এক চর্চিত জুটি হল ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli) ও অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anuska Sharma) জুটি। একজন যেমন ক্রিকেট দুনিয়ায় রাজ করেন, অন্যজন তেমনই বলি জগতের এক নামজাদা অভিনেত্রী। আর এই কারণেই কোহলি দম্পতিকে নিয়ে চর্চা হয়েই থাকে নানা সময়ে। তবে বর্তমানে তাদের থেকে বেশি শিরোনামে থাকে তাদের একরত্তি কন্যা ভামিকা। তার নাম কমবেশি সকলে শুনলেও এখনো মেয়ের মুখ দেখাননি কোহলি দম্পতি। তবে এবার আর রাখঢাক রাখলেন না বিরাট। মেয়ের সঙ্গে ছবি দিয়েই ফেললেন শেষমেষ। আর এই কারণেই আবার চর্চায় এই স্টারকিড।

সোমবার রাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের একটি গুরুত্বপূর্ণ ম্যাচ ছিল। এই ম্যাচে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছিল লখনৌ সুপার জায়ান্টস। ব্যাঙ্গালোরের এন চিন্নাস্বামী স্টেডিয়ামে এই ম্যাচ খেলা হয়। ম্যাচের শুরুতে বিরাট কোহলির ঝড়ো ইনিংসের সাক্ষী ছিলেন দর্শকরা। তবে এই রুদ্ধশ্বাস ম্যাচে শেষমেষ ঘরের মাঠে হারের সম্মুখীন হতে হয় তাদের। তাঁকে মাঠেই পকেট থেকে রুমাল বের করে চোখ-মুখ মুছতে দেখা যায়। সেই ছবি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন বিরাটের অনুরাগীরা।

তবে সেই আবেগকে মঙ্গলবার দুপুরেই হালকা করে দিলেন বিরাট নিজেই। এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে বিরাট একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, তিনি মেয়ে ভামিকাকে নিয়ে স্যুইমিং পুলে বসে আছেন। বিরাটের শরীরে পোশাক বলতে রয়েছে একটি কালো শর্টস। মাথায় একটি ক্যাপ পরেছেন তিনি। অন্যদিকে তার ডানদিকে বাবার পাশেই বসে রয়েছে ছোট্ট ভামিকা। তার পরণে সবুজ রংয়ের একটি সুইমিং কস্টিউম। মেয়ের কাঁধে হাত রেখে বসে আছেন বিরাট। তবে ছবিটি উল্টোদিক থেকে তোলা। অর্থাৎ এই ছবিতেও ভামিকার মুখ দেখাননি এই ক্রিকেটার। ছবির ক্যাপশনে একটি ভালোবাসার ইমোজি এঁকে দিয়েছেন বাবা বিরাট। আর এই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ইতিমধ্যে ছবিতে লাইকের পরিমান লক্ষাধিক, কমেন্টও পেরিয়েছে পঞ্চাশ হাজারের গন্ডি। বিরাটের অনুরাগীরা ছবিটি পছন্দ করেছেন। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসা ও মুগ্ধতার ইমোজিতে। অনেকেই লিখেছেন যে তারা দুজনকেই কতটা ভালোবাসেন। আবার অনেকের কমেন্টে ধরা দিল আক্ষেপ। কারণ তারা ভামিকার মুখ দেখতে চান।

প্রসঙ্গত, ২০১৭ সালে বিরাট-অনুষ্কার বিয়ে হয়। ইটালিতে গিয়ে বিয়ে করেন তাঁরা। বিয়ের ৪ বছর পর মেয়ের জন্ম হয়। ২০২১-এর ১১ জানুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্ম হয় ভামিকার। জন্মের পর থেকে এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় মেয়ের মুখের ছবি পোস্ট করেননি বিরাট ও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। তবে মুখ আড়াল করে একাধিক ছবি পোস্ট করেন বিরুষ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)