Bengali SerialHoop Plus

Mithai: মায়ের মৃত্যুতে একা হয়ে যায়নি ‘মিঠাই’, বুকে টেনে নিল ‘উচ্ছেবাবু’ সিদ্ধার্থ

2021 সালের 4 ঠা জানুয়ারি শুরু হয়েছিল জি বাংলার জনপ্রিয় টিভি সিরিয়াল ‘মিঠাই’ শুরু হয়েছিল। 2022 সালের 4 ঠা জানুয়ারি অবধি সমান জনপ্রিয় ‘মিঠাই’ একটানা 39 সপ্তাহ টিআরপি তালিকায় এক নম্বর থাকার রেকর্ড গড়েছে। শোনা গিয়েছিল ‘মিঠাই’-এর আগামী পর্বে আসতে চলেছে বড় মোড়।

মিঠাই ও সিদ্ধার্থের মধ্যে ধীরে ধীরে তৈরি হচ্ছে এক সেতুবন্ধন। সম্প্রতি ‘মিঠাই’-এর ফ্যান পেজ থেকে এই সিরিয়ালের একটি শুটিংয়ের মুহূর্ত ভাইরাল হয়েছিল। ভাইরাল হওয়া দৃশ্যে দেখা গিয়েছে, গঙ্গার ধারে দাঁড়িয়ে রয়েছে বিধ্বস্ত মিঠাই। তার শাড়ি জলে ভেজা। মিঠাইকে জড়িয়ে ধরে সিদ্ধার্থ পাশে থাকার আশ্বাস দিচ্ছে। এবার সামনে এল প্রকৃত কাহিনী। নতুন বছরে মিঠাই-এর মা পার্বতীর মৃত্যু হয়েছে। মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছে মিঠাই। সম্প্রতি ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, গঙ্গার ঘাটে মায়ের অস্থি বিসর্জন করতে এসেছে মিঠাই। তার হাতে হাত রেখে শাশুড়ীর অস্থি ভস্ম বিসর্জন দেয় সিদ্ধার্থ। মিঠাইকে সে বলে, তার মা না থাকলেও সে মিঠাই-এর পাশে সবসময়ই থাকবে। এরপর মিঠাইকে সিদ্ধার্থ বুকে জড়িয়ে ধরতেই চিৎকার করে কেঁদে ওঠে মাতৃহারা মিঠাই।

কিন্তু কি করে এমন ঘটনা ঘটল তা জানতে হলে 8 ই জানুয়ারি থেকে 10 ই জানুয়ারি চোখ রাখতে হবে ‘মিঠাই’-এর আসন্ন পর্বে। কারণ মিঠাই-এর মা পার্বতী ও ভাই গুলতিকে নিয়ে কলকাতা শহর ঘোরাতে বেরিয়েছিল সিদ্ধার্থ। মিঠাই-এর হাতে তাকে হাত রাখতে দেখে পার্বতী খুশি হয়েছিলেন। মিঠাই এবার শান্তিতে সংসার করতে পারবে ভেবেছিলেন তিনি। শাশুড়ী মায়ের যত্ন নিয়েছে সিদ্ধার্থ। কিন্তু হঠাৎই সব ওলোট-পালোট হয়ে গেল।

সাইকেলে চেপে মনোহরা বিক্রি করা এক সামান্য মেয়ে থেকে মোদক বাড়ির বৌ হয়ে ওঠা মিঠাই ও সিদ্ধার্থের জীবনের রসায়ন কি এবার বদলে যাবে? মিঠাই-এর মায়ের মৃত্যু কি তাদের আরো কাছাকাছি এনে দেবে? উত্তর মিলবে আগামী পর্বগুলিতে।

Related Articles