Hoop PlusTollywood

Jeetu Kamal: স্ত্রীকে ভুলে ঋতাভরীর ‘আপনজন’ হয়ে উঠলেন জিতু কমল!

কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অভিনীত ফিল্ম ‘ফাটাফাটি’। আপাতত তিনি ব্যস্ত এই ফিল্মের প্রোমোশনে। গত বছর সবচেয়ে বড় হিট ছিল ‘অপরাজিত’। এই ফিল্মের মাধ্যমে শিরোনামে উঠে এসেছিলেন জিতু কমল (Jeetu Kamal)। কিন্তু এবার বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি পেতে চলেছে এক নতুন জুটি, জিতু কমল ও ঋতাভরীর জুটি। সম্প্রতি ঋতাভরী নিজেই ইন্সটাগ্রামে এই সুখবর জানালেন।

বৃহস্পতিবার, 20 শে এপ্রিল, ইন্সটাগ্রামে ঋতাভরী একটি পোস্ট শেয়ার করেছেন। এই পোস্টের ক্যাপশনে তিনি জানিয়েছেন, আবারও শুরু হতে চলেছে এক নতুন যাত্রাপথ। অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত আগামী ফিল্ম ‘আপনজন’-এ অভিনয় করতে চলেছেন ঋতাভরী ও জিতু। ‘আপনজন’-এ তাঁরা দুজনেই সিঙ্গল মাদার ও সিঙ্গল ফাদার। কিন্তু ঘটনাচক্রে তাঁরা একে অপরের কাছাকাছি চলে আসেন। এই ফিল্মের জন্য প্রায় সতের কিলো ওজন কমিয়েছেন ঋতাভরী। তিনি জানালেন, ফিল্মের কাহিনীতে রয়েছে নতুনত্বর পাশাপাশি নাটকীয়তা। পোস্টে মোট তিনটি ছবি শেয়ার করেছেন ঋতাভরী। একটি ছবিতে তাঁর সাথে রয়েছেন জিতু। অপর একটি ছবিতে রয়েছে একটি নামী সংবাদপত্রের ‘আপনজন’ সংক্রান্ত আর্টিকল। আরেকটি ছবিতে রয়েছে ‘আপনজন’-এর চিত্রনাট্যের খসড়া যার উপরে অংশুমান নিজের হাতে লিখেছেন, দীর্ঘদিন ধরে তিনি ঋতাভরীর মতো প্রতিভাময়ী অভিনেত্রীর সাথে কাজ করতে চাইছিলেন। তাঁর মতে, ‘আপনজন’ ঋতাভরীর কারণেই যথেষ্ট স্পেশ্যাল হয়ে উঠতে চলেছে। অংশুমানের লেখা থেকেই জানা গেল, এই ফিল্মে ঋতাভরীর চরিত্রের নাম রূপা।

অপরদিকে জিতু , অংশুমান পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য় অভিনয় করছেন। ফলে এই ফিল্মের শুটিংয়ের জন্য তাঁকে 29 শে এপ্রিল লন্ডনে পৌঁছাতে হবে। পরিচালকের আগামী ফিল্ম ‘আপনজন’-এর জন্যও পছন্দের লোকেশন লন্ডন।

তবে ‘বাবুসোনা’-র শুট শেষ হওয়ার পর আগামী 15 ই মে থেকে লন্ডনে শুরু হবে ‘আপনজন’-এর শুটিং। আপাতত ঋতাভরী ও জিতু উচ্ছ্বসিত নতুন ঘরানার ফিল্মে অভিনয়ের প্রস্তুতির কারণে।

whatsapp logo