Hoop PlusTollywood

Sreelekha Mitra: জিমের পোশাকে স্পষ্ট ক্লিভেজ, শরীরচর্চায় মন দিলেন শ্রীলেখা, ভাইরাল ছবি

গত কয়েক দিন ধরে কেকে (KK) ও রূপঙ্কর (Rupankar Bagchi) বিতর্কে বিধ্বস্ত ইন্ডাস্ট্রি। কেকে চলে গিয়েছেন নব্বইয়ের শৈশবকে নস্টালজিক করে। রূপঙ্কর বেফাঁস মন্তব্য করে জড়িয়ে পড়েছেন বিতর্কে। শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) তাঁর সমর্থনে এগিয়ে এসে বলেছিলেন, রূপঙ্কর তাঁর কাছের মানুষ নয়। কিন্তু মানবিকতার কারণে রূপঙ্করের পাশে দাঁড়িয়ে তিনি অনুরোধ করেছিলেন, বিতর্ক বন্ধ করতে। তবে সবকিছুর মাঝে পড়ে নিজের ফিটনেস গোল থেকে কিছুটা হলেও সরে গিয়েছিলেন শ্রীলেখা।

ছুটির দিনে শ্রীলেখা আর ছুটি না কাটিয়ে মনোযোগ দিলেন ওয়ার্কআউটে। এদিন সকালে নিজের একটি কালো-সাদা ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, গত কয়েকদিন ধরে তাঁর মন ভালো ছিল না। ফলে আজ জোর করে এক্সারসাইজ করেছেন তিনি। কারণ এক্সারসাইজ ওজন কমানোর পাশাপাশি মানসিক চিন্তা ও অবসাদ দূর করতে সাহায্য করে। যদি তাঁর অনুরাগীরা এক্সারসাইজ করে ভালো ফল পান, তাহলে তাঁরাও একদিন শ্রীলেখাকে ধন্যবাদ জানাবেন বলে মনে করেন তিনি। তবে এর মাঝেও একটি ছোট্ট কথা লিখে শ্রীলেখা বিতর্ক উস্কে দিয়েছেন।

শ্রীলেখা লিখেছেন, জিমের পোশাকে তাঁর ক্লিভেজ দেখা যাচ্ছে। তবে তাঁর কিছু করার নেই। তাঁর ক্লিভেজ সুন্দর। এরপরেই অনুরাগীদের একাংশ বলতে শুরু করেছেন, শ্রীলেখার ক্লিভেজ সংক্রান্ত লেখাটি তাঁর এই পোস্টের প্রকৃত উদ্দেশ্য। ছবিতে শ্রীলেখার পরনে রয়েছে জিম শর্টস ও ট্যাঙ্ক টপ। চুল পনিটেল করেছেন বাঁধা রয়েছে। ফ্রি হ্যান্ড এক্সারসাইজ করছেন শ্রীলেখা। তাঁর চারপাশে ছড়িয়ে রয়েছে জিম ইকুইপমেন্ট।

অপরদিকে ভাইরাল হয়ে গিয়েছে শ্রীলেখা পরিচালিত ফিল্ম ‘এবং ছাদ’-এর ট্রেলার। এর পাশাপাশি একটি শর্ট ফিল্মেও অভিনয় করছেন শ্রীলেখা।

whatsapp logo