Hoop PlusTollywood

Puja Banerjee: খোলা পিঠ উন্মুক্ত ক্লিভেজ, লাল শাড়িতে নেট কাঁপালেন বঙ্গতনয়া পূজা, ভাইরাল ছবি

বঙ্গললনা পূজা বন্দ্যোপাধ্যায়ের (Puja Banerjee) লাল শাড়ির নতুন লুক দেখলে মাথা খারাপ হবে আপনার। সেই ‘চ্যালেঞ্জ ২’ এর পূজা আর এখনকার পূজার মধ্যে অনেক ফারাক। তখনও তিনি সুন্দরী ছিলেন ঠিকই, তবে এখন যেন তার শরীর আরো লাস্যময়ী হয়ে উঠেছে, ভরা যৌবন, ভরা মুখে পূজা একেবারে বাংলার রসগোল্লা, অন্তত পক্ষে নেট জনতার কিছু অংশ তাইই লিখছে কমেন্ট বক্সে।

সোশ্যাল মিডিয়ায় পূজা বেশ সক্রিয়। মাঝে মধ্যেই স্বামী কুণাল ও ছেলে কৃশিব এর সঙ্গে ছবি পোস্ট করেন। যেকোনো অনুষ্ঠানের ছবি ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সর্বদা অ্যাক্টিভ থাকেন পূজা। আর এই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার কারণেই তার একাধিক লাস্যময়ী ছবি দর্শক মনে দাগ কাটে। সন্তান হওয়ার পর পূজা যেনো আরো চরম সুন্দরী হয়ে উঠেছেন। তার তন্বী ফিগার আরো চমকদার হয়ে উঠছে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

একটা সময় Devon Ke Dev Mahadev সিরিয়ালে পার্বতীর চরিত্রে অভিনয় করেন পূজা। তখন থেকেই জনপ্রিয়তা পেতে শুরু করেন তিনি। এরপর দেবের (Dev) বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’ সিনেমায় অভিনয়। এমনকি, বেশ কিছু ওয়েব সিরিজ ও সিনেমায় অভিনয়ের পর পূজা হয়ে ওঠেন চটকদার জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু, দীর্ঘ ৯ বছর ধরে কুণাল ভার্মার সঙ্গে সম্পর্ক ও হিন্দি প্ল্যাটফর্মে কাজের সুবাদে মুম্বাই নিবাসী হয়ে যান তিনি। এখনও বেশিরভাগ সময় মুম্বাইতে থাকেন পূজা, তবে যেকোনো উৎসব বা অনুষ্ঠানে ফেরেন বাপের বাড়ি কলকাতায়।

সম্প্রতি, পূজা তার বেশ কিছু ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, যার প্রত্যেকটিতে তিনি বিভিন্ন ধরনের শাড়িতে সেজেছেন। প্রত্যেকটি শাড়িতে তিনি নজরকাড়া ও অনন্য। যারা অভিনেত্রীর ফ্যান তারা প্রশংসায় পঞ্চমুখ।

whatsapp logo