whatsapp channel

Palak Muchhal: মেহেন্দি ও গায়ে হলুদে রাঙা হয়ে উঠলেন পলক মুচ্ছল, গায়িকাকে শুভেচ্ছা অনুরাগীদের

গায়িকা পলক মুচ্ছল (Palak Muchchal)-এর বিয়ের প্রস্তুতি আপাতত তুঙ্গে। মুম্বইয়ের আন্ধেরি এলাকায় তাঁর বাড়িতেই আয়োজিত হয়েছে সঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠান। হয়ে গিয়েছে গায়ে হলুদও। একের পর এক ছবি পলকের বিয়ের…

Avatar

Nilanjana Pande

গায়িকা পলক মুচ্ছল (Palak Muchchal)-এর বিয়ের প্রস্তুতি আপাতত তুঙ্গে। মুম্বইয়ের আন্ধেরি এলাকায় তাঁর বাড়িতেই আয়োজিত হয়েছে সঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠান। হয়ে গিয়েছে গায়ে হলুদও। একের পর এক ছবি পলকের বিয়ের আসর থেকে ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হয়েছে পলকের মেহেন্দি অনুষ্ঠানের কিছু ছবি ও ভিডিও।

মেহেন্দি অনুষ্ঠানে স্বাভাবিক ভাবেই নজর কেড়েছেন পলক। এদিন তাঁর পরনে ছিল বটল গ্রীন রঙের লেহেঙ্গা-চোলি। তাতে ছিল সিকুইনের কারুকার্য। এর সাথে সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস পরেছিলেন পলক। সিঁথিতে পরেছিলেন মাঙ্গটিকা যা নেমে এসেছিল কপাল অবধি। ডান হাতে ছিল মানতাসা। উজ্জ্বল মেকআপ করেছিলেন পলক। ঠোঁট রাঙিয়েছিলেন লাল রঙের লিপস্টিকে। ভাইরাল হওয়া ভিডিওতে তাঁকে দেখা গেল লেহেঙ্গা-চোলি সামলে মেহেন্দির স্থানে প্রবেশ করতে। ফুল দিয়ে সাজানো হয়েছিল পলকের বসার স্থান। এদিন পরিবারের সদস্য ও অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে সম্পন্ন হয়েছে পলকের মেহেন্দি।

অবশেষে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন পলক ও মিউজিক কম্পোজার মিথুন শর্মা (Mithoon Sharma)। দীর্ঘদিন ধরে তাঁরা কর্মসূত্রে একে অপরের সাথে পরিচিত হলেও দুই পরিবারের সদস্যরা তাঁদের বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। ‘আশিকি 2’ ফিল্মে পলক-মিথুন জুটি উপহার দিয়েছিলেন মিউজিক্যাল হিট।

পলকের সঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী শিবা (Sheeba) ও মহিলা ক্রিকেটার স্মৃতি মন্ধানা (Smriti Mandhana)। শোনা যাচ্ছে পলক ও মিথুনের বিয়েতে উপস্থিত থাকতে পারেন অরিজিৎ সিং (Arijit Singh), নেহা কক্কর (Neha Kakkar)-রা। মুম্বইয়ের পর পলকের জন্মভূমি ইন্দোরে হবে আরও একটি রিসেপশন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo