whatsapp channel

খারাপ সময় না এলে ভালো সময়ের মূল্য বোঝা যায় না, আফসোস শ্রাবন্তীর!

রোশন সিং এবং শ্রাবন্তী চ্যাটার্জি। একদিন প্রেমের জোয়ারে গা ভাসিয়েছিলেন। এক বছর প্রেম করতে করতে হঠাৎ ঠিক করেন আর প্রেম নয় এবার বিয়ের পিঁড়িতে বসা যাক। এরপর শুধুমাত্র বাড়ির সদস্যদের…

Avatar

HoopHaap Digital Media

রোশন সিং এবং শ্রাবন্তী চ্যাটার্জি। একদিন প্রেমের জোয়ারে গা ভাসিয়েছিলেন। এক বছর প্রেম করতে করতে হঠাৎ ঠিক করেন আর প্রেম নয় এবার বিয়ের পিঁড়িতে বসা যাক। এরপর শুধুমাত্র বাড়ির সদস্যদের উপস্থিতিতেই পাঞ্জাবী মতে গুরুদ্বারে পাঞ্জাবি মুন্ডার সাথে বাঙালি কন্যার বিয়ে সম্পন্ন হয়। রোশনের এই বিয়ে প্রথম হলেও শ্রাবন্তীর ছিল এটি তৃতীয় বিয়ে। রোশন সব জেনেই ঝিনুককে নিয়ে শুরু করেন নিজেদের সুখের সংসার। শ্রাবন্তী নিজের অভিনয়ের পাশাপাশি পাঞ্জাবি বর আর শ্বশুর বাড়ি নিয়ে বেশ সুখেই সংসার করছিলেন। সব কিছুই অভিনেত্রীর স্বপ্নের মতো চলছিল।

দেড় বছর হতে না হতেই এদের প্রেম জানলা দিয়ে উধাও হয়ে যায়। পুজোর আগে থেকেই আলাদা থাকা শুরু করে দেন। একজন উত্তর তো অন্যজন দক্ষিণে থাকা শুরু করে দিয়েছেন। ভালোবাসার ঘাটতি দেখা দিয়েছে এই দম্পতির। প্রথমে সোশ্যাল মিডিয়াতে সোশ্যাল ডিসেন্টসিং তারপর আসল জীবনে এখন কেউ কাউকে সহ্য করতে পারছিলেনা। এমনকি নিজেদের যে সুন্দর মুহূর্তগুলি গেঁথে ছিলেন সেগুলিও আজ উধাও করে দিয়েছেন। শুধুই এখন দুজনের ইন্সটাগ্রাম জুড়ে তির্যক মন্তব্য। এদিকে নিজেদের বিচ্ছেদ নিয়ে সরাসরি কোনো মন্তব্য কেউ করছেননা।

শ্রাবন্তী এখন নিজের জীবনে বেশ এগিয়ে গিয়েছেন। না না কোন নতুন বসন্ত নিয়ে নিয়ে। নিজের কাজ নিয়ে বেশ ব্যস্ত। হাতে রয়েছে অনেক গুলি সিনেমার প্রজেক্ট সাথে রয়েছে ওয়েব সিরিজের কাজ। এই নিয়ে দিব্যি আছেন৷ অন্যদিকে অভিনেত্রীর ছেলে ঝিনুক ও প্রেম করছেন। আর ছেলের প্রেমের খবরে বেশ খুশি অভিনেত্রী। ছেলের বান্ধবী আর শ্রাবন্তী এখন খুব ভালো বন্ধু হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে চলে তাদের কথোপকথন।

এসবের মাঝে অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। প্রায়শই নিজের ফটোশুটের পাশাপাশি কিছু তির্যক মন্তব্য করতে ভোলেননা। অবশ্য এই তির্যক মন্তব্য একজনকে ঘিরে। একে অপরকে আনফলো করে দিলেও এটা থেকেই গিয়েছে। সম্প্রতি অভিনেত্রী নতুন ফটোশুট করলেন নিজের ইন্সটাগ্রাম পেজে। একটি কালো টিশার্ট আর খোলা চুল, লাল লিপস্টিক আর হাল্কা মেক আপে ভাবুক অভিনেত্রী। সাথে ক্যাপশনে লিখেছেন, ‘খারাপ সময় না এলে ভালো সময়ের মূল্য বোঝা যায় না’। এই পোস্ট দেখে অনেকে মনে করছেন অত্যন্ত ইঙ্গিতপূর্ণ। কিন্তু শ্রাবন্তী রোশনকে নিয়ে ইঙ্গিত করে এই পোস্ট করেছেন কি না এই নিয়ে প্রশ্ন অনেকের৷ আবার অনেকে মনে করছেন তাহলে কি রোশনের সাথে ছিলেন যখন অভিনেত্রী তখন কি খারাপ সময় ছিল৷ আপাতত এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media