Hoop PlusTollywood

Madhumita Sarcar: চকোবারে কামড় দিয়ে ষষ্ঠী পালন মধুমিতার

পুজোর আনন্দে মশগুল রাজ্যবাসী। আমজনতা থেকে তারকা সকলেই গা ভাসিয়ে দিয়েছেন পুজোর আমেজে। আর এই তালিকায় সর্বাগ্রেই থাকবে অভিনেত্রী মধুমিতা সরকারের (Madhumita Sarcar) নাম। পুজোর জন্য আগেভাগেই শুটিং সেরে রেখেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের ফাঁকের কিছু ছবিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। মাঝে পঞ্চমীর লুকের জন্য পরামর্শ চেয়ে আবদার করেছিলেন মধুমিতা। এবার ষষ্ঠী স্পেশ্যাল ভিডিও পোস্ট করলেন তিনি।

মহা ষষ্ঠীর সকাল সকালই শহরের সাজানো রাজপথে বেরিয়ে পড়েছেন মধুমিতা। ষষ্ঠীর লুকের জন্য শাড়িই বেছে নিয়েছেন তিনি। উজ্জ্বল গোলাপী রঙের একটি ফ্লোরাল শাড়ি আর স্লিভলেস ব্লাউজে সেজে উঠতে দেখা গেল মধুমিতাকে। সঙ্গে মানানসই মেকআপ আর সুন্দর করে সাজিয়ে তোলা চুল। হাতে একটি চকোবার আইসক্রিম নিয়ে খেতে খেতে হাঁটতে দেখা গেল মধুমিতাকে। পুজোর কটা দিন তারকা হোক বা আমজনতা, সকলেই ডায়েট দূরে সরিয়ে রাখেন। পুজোর দিনগুলিতে কড়া ডায়েট ভুলে মন মতো খাবারে মজেন সকলে। মধুমিতাও এই নিয়মই মেনে  চলেন।

 

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করেছেন মধুমিতা। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ মহাষষ্ঠী। খাওয়া দাওয়া তো সবে শুরু, সবার পুজো খুব ভালো কাটুক, এই কামনা করি’। ভিডিওটিতে ভিউ সংখ্যা প্রায় ২০ হাজার ছুঁতে চলেছে। কমেন্ট বক্সেও নানান মন্তব্য করেছেন নেটিজেনরা।

পঞ্চমীতে সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন মধুমিতা। সেখানে তিন রকম লুকে দেখা গিয়েছে তাঁকে। প্রথমে একটি ছোট্ট হট প্যান্ট এবং টিশার্ট পরে ক্যামেরার সামনে এসেছেন তিনি। একেবারেই ক্যাজুয়াল এই লুকের পরেই এক ঝটকায় ফের লুক বদলেছেন তিনি। এবারে ইন্দো ওয়েস্টার্ন লুক। পিচ রঙা শাড়ির সঙ্গে কালো প্রিন্টেড ব্রালেটে দেখা মেলে মধুমিতার। পরক্ষণেই আবার লুক চেঞ্জ করে গাঢ় সবুজ রঙের বডি হাগিং ড্রেসে ধরা দেন তিনি। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, ‘পঞ্চমীর লুক ঠিক করতে পারছি না। সাহায্য করবে?’ তবে পুজোর সময়ও হট প্যান্ট পরার জন্য ট্রোলড হয়েছিলেন মধুমিতা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই