BollywoodHoop Plus

Ranveer Singh: ফের নগ্ন হওয়ার অনুরোধ রণবীর সিংকে

গত মাসে ‘পেপার’ ম্যাগাজিনে নগ্ন ফটোশুটের জন্য সমালোচিত হলেও রণবীর সিং (Ranveer Singh) জানিয়েছিলেন, নগ্ন হওয়া তাঁর কাছে অত্যন্ত সহজ ব্যাপার। কিন্তু তাঁর আশেপাশের মানুষদের অস্বস্তির কথা ভেবে নগ্ন হন না তিনি। তবে এবার পশুদের স্বার্থে আবারও নগ্ন হতে চলেছেন রণবীর।

সম্প্রতি পেটা ইন্ডিয়ার তরফে পাঠানো চিঠিতে রণবীরকে অনুরোধ করা হয়েছে পশুদের স্বার্থে একটি নগ্ন ফটোশুট করতে যা ভেগানিজমের প্রচারে সহায়ক হয়ে উঠবে। পাশাপাশি এই চিঠিতে ‘পেপার’ ম্যাগাজিনে রণবীরের মাথা ঘুরিয়ে দেওয়া ফটোশুটের জন্য তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন পেটা ইন্ডিয়ার সদস্যরা। তাঁরা জানিয়েছেন, পশুদের স্বার্থে সবচেয়ে বেশি লড়াই করেন ভারতীয়রা। ফলে পশুদের জন্য আরও একবার নিশ্চয়ই নিজের প‍্যান্টকে ঠকাতে রাজি হবেন রণবীর। পেটা ইন্ডিয়ার সদস্যরা চান, পশুদের জন্য মানুষের মনে সহানুভূতি গড়ে তুলতে তাঁদের সাথে লড়াইয়ে সামিল হন রণবীর।

পাশাপাশি এই চিঠির সাথে পামেলা অ্যান্ডারসন (Pamela Anderson)-এর করা একই ধরনের ফটোশুটের ছবি রেফারেন্স হিসাবে রণবীরকে পাঠানো হয়েছে পেটা ইন্ডিয়ার তরফে। পশুদের স্বার্থে এই ক্যাম্পেনের ট‍্যাগলাইন হতে চলেছে, ‘অল অ্যানিম্যালস হ্যাভ দ্য সেম পার্টস- ট্রাই ভেগান’। চিঠিতে উল্লিখিত রয়েছে অনুষ্কা শর্মা (Anushka Sharma), কার্তিক আরিয়ান (Kartik Aryan), নাতালিয়া পোর্টম্যান (Natalia Portman)-দের নাম।

রণবীরকে নেটিজেনদের একাংশ নগ্নতার কারণে কুর্নিশ জানালেও নারীদের ভাবাবেগে আঘাত করার জন্য তাঁর বিরুদ্ধে মুম্বইয়ের একটি নারীবাদী সংস্থার পক্ষ থেকে থানায় এফআইআর দায়ের করা হয়েছিল। তবে তাতে বিন্দুমাত্র বিচলিত নন রণবীর।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

whatsapp logo