whatsapp channel

রোশন এখন অতীত, নতুন করে সেজে উঠলেন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

এক বা দুই নয়, এই নিয়ে তিন নম্বর। এই নিয়ে তিন-তিনবার বিয়ে ভাঙনের পথে টলিউডের এই প্রথম সারির মিষ্টি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির সংসার । বিয়ের দুবছর ও হয়নি এর মধ্যে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এক বা দুই নয়, এই নিয়ে তিন নম্বর। এই নিয়ে তিন-তিনবার বিয়ে ভাঙনের পথে টলিউডের এই প্রথম সারির মিষ্টি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির সংসার । বিয়ের দুবছর ও হয়নি এর মধ্যে বেজে উঠেছে বিচ্ছেদের ঘন্টা। লকডাউনে রোশন এবং শ্রাবন্তীর ভালোবাসার নানান প্রতিচ্ছবি ভেসে এসেছিল নিজেদের সোশ্যাল মিডিয়াতে। কিন্তু এখন এসব কিচ্ছু নেই। শুধু শ্রাবন্তীর প্রোফাইলে উঁকি মারলে ২-৩ টে ছবি রোশনের সাথে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে যা ও বা আছে রোশনের প্রোফাইলে তাও নেই। এরপর থেকে পুরো পুরি পরিষ্কার যে অভিনেত্রীর এই বিয়েও টিকলোনা।

Advertisements

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর ৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে নাম অভিমন্যু। ডাক নাম ঝিনুক। নানান রেষারেষি নিয়ে প্রথম বিয়ে টিকলোনা ৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে ভালবাসায় জড়ান শ্রাবন্তী ৷ বিয়েও করেন ঘটা করে ৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায় ৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন ৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান ৷ এই বিয়েও এবার ভাঙনের পথে। এবার এই নিয়ে ট্রোলের মুখে শ্রাবন্তী।

Advertisements

বিয়ে টিকছে কি টেকেনি তা স্পষ্টত অভিনেত্রী কিছু জানাননি। কিন্তু অভিনেত্রী এখন খোশমেজাজে আছেন নিজের দ্বিতীয় সন্তান অর্থাৎ নতুন জিমকে নিয়ে। জিমকে সাজানো হোক কিংবা উদ্বোধন সব নিয়ে বেশ উৎসাহী। দ্য ফিটনেস এম্পায়ার’ কে নিজের সন্তানের থেকে বেশি ভালোবাসছেন তা ও তিনি জানালেন। আবার কখনো মায়ের কাছে এত বড় বয়সে চুলে তেল দিয়ে মালিশ ও আদর খেতে দেখা যাচ্ছে। এই নিয়ে দিব্যি দিন কাটছে অভিনেত্রীর। জীবনের টানাপোড়েন কে পিছনে ফেলে এখন হইচইয়ের নতুন ওয়েব সিরিজ অভিনয়তেও বেশ ব্যস্ত রেখেছেন নিজেকে।

Advertisements

সম্প্রতি দীপাবলি ছিল। দুর্গাপুজোতে কোনো আনন্দ করতে না দেখা গেলেও অভিনেত্রীকে কালীপুজোতে বেশ হাসি খুশি ধরা দিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। সবুজ আর লাল লেহেঙ্গা চোল্লিতে নিজেকে সুন্দর করে সেজেছিলেন। ফেস্টিভ মুড শেষ তাই এখন অভিনেত্রী ব্যাক টু নিজের কাজে। আর সেখানেই অভিনেত্রীর একটি ভিডিয়ো ভাইরাল হয়। কি সেই ভিডিয়ো জানতে ইচ্ছে করছে তো দেখুন এক নজরে।

Advertisements

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে অভিনেত্রী নিজের শুটের জন্য নানান ভাবে সাজছেন আর ব্যকগ্রাউন্ডে বেজে উঠেছে নেহা কাক্কারের গলায় ,”ইশমে তেরে ঘাটা মেরে কুছ নেই জাতা যাদা প্যার হো জাতা” গানে। এই ভিডিয়োতে রুপসী শ্রাবন্তী নীল টপ আর শর্টস না ডার্ক গোলাপি স্কার্ট ব্লাউজ পড়ে আর বোল্ড মেকাপে সাজতে ব্যস্ত। নিজের রুপের আগুনে তাক লাগিয়ে দিলেন। মুহূর্তে এই ভিডিয়ো ভাইরাল। আর এই ভিডিয়ো দেখে অনেকে বলছেন তাহলে কি সত্যি তিনি রোশনকে ভুলে মুভ অন করে এগিয়ে গিয়েছেন।

whatsapp logo
Advertisements
Avatar