whatsapp channel

Rhea Chakraborty: স্টুডিওর বাইরে মিলল দেখা, রিয়া চক্রবর্তী আসছেন বিগ বসের ঘরে!

সম্প্রতি শেষ হয়েছে ‘বিগ বস ওটিটি’। এরপর শুরু হতে চলেছে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস'। সঞ্চালকের আসনে যথারীতি সলমান খান (Salman Khan)। তবে এবার বিগ বসের ঘরে অতিথিদের তালিকা…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি শেষ হয়েছে ‘বিগ বস ওটিটি’। এরপর শুরু হতে চলেছে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’। সঞ্চালকের আসনে যথারীতি সলমান খান (Salman Khan)। তবে এবার বিগ বসের ঘরে অতিথিদের তালিকা রীতিমতো চমকপ্রদ। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে শোয়ের প্রোমো।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

‘বিগ বস 15′-এ অংশগ্রহণ করতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), এমনটা প্রথমে শোনা গেলেও পরবর্তীকালে অঙ্কিতা একটি বিবৃতি জারি করে বলেন, তাঁর বিগ বসে অংশগ্রহণ করার জল্পনা সম্পূর্ণ ভিত্তিহীন। কিন্তু রিয়া এই ধরনের কোনো বিবৃতি জারি করেননি বা বিষয়টি উড়িয়েও দেননি। সুতরাং তাঁকে নিয়ে জল্পনা এখনও রয়েছে। এছাড়া সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)- এর মৃত্যুর পর রিয়ার কেরিয়ারেও ভাটা পড়ে গিয়েছে। সুতরাং নিজের কেরিয়ারকে পুনরুজ্জীবিত করতেও রিয়ার বিগ বসের ঘরে আসার সম্ভাবনা রয়েছে। সম্প্রতি রিয়াকে একটি স্টুডিওর বাইরে দেখা যাচ্ছে তেজস্বী প্রকাশ (Tejaswi Prakash) ও দিলজিৎ কৌর ( Diljit Kaur)-এর সঙ্গে। ঘটনাচক্রে তেজস্বী বিগ বসের চলতি সিজনে অংশগ্রহণ করছেন ও দিলজিৎ ছিলেন ‘বিগ বস 13′-এ।

ফলে রিয়াকে তেজস্বী ও দিলজিৎ-এর সাথে দেখে অনেকেই মনে করছেন, স্টুডিওতে বিগ বসের প্রোমো শুট চলছে। এরপরেই রিয়াকে নিয়ে জল্পনা আরও গাঢ় হয়েছে। আগামী মাসে শুরু হতে চলেছে ‘বিগ বস 15’। বিশেষ ভাবে রয়েছে কিংবদন্তী রেখা (Rekha)-র উপস্থিতি। কিন্তু এখনই কিছু খোলসা করা হচ্ছে না। অপরদিকে সলমান রাশিয়া থেকে ‘টাইগার থ্রি’-র শুটিং সেরে ফিরেছেন। যথারীতি প্রতি বছরের মতো এই বছরেও তিনি ‘বিগ বস’ সঞ্চালনা করার জন্য বাড়িয়েছেন পারিশ্রমিক।

অপরদিকে রিয়া সুশান্তের মৃত্যুর পর মাদক কান্ডে গ্রেফতার হয়েছিলেন। এখনও অবধি তিনি ক্লিনচিট পাননি। জামিনে মুক্ত হয়ে নিজেকে গ্রুমিং করলেও তাঁর উপর আইনের খাঁড়া ঝুলছেই। ওদিকে ঘনীভূত হচ্ছে সুশান্তের মৃত্যু রহস্য। সব মিলিয়ে এখনও অবধি রিয়াকে নিয়ে সাসপেন্স বজায় রয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media