BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, সমুদ্রের ধারে কালো পোশাকে উদ্দাম নাচ অঞ্জলি অরোরার

বর্তমানে সোশ্যাল মিডিয়ার হার্টথ্রব হলেন অঞ্জলি অরোরা, ছোট বাচ্চা এই মেয়েটি রীতিমতন সোশ্যাল মিডিয়ায় একেবারে ধামাকা মাতিয়ে বেড়াচ্ছেন। তার প্রত্যেকটি ভিডিও ফটোশুট দেখার জন্য অনুরাগীরা অপেক্ষা করে বসে থাকেন, তার এক একটি ছবি এক একটি ভিডিও একেবারে হট কেকের মতো পৌঁছে যায়, তাদের অনুরাগীদের কাছে, আর হবে নাই বা কেন এত সুন্দর মিষ্টি একটা মেয়ে যখন পারফর্ম করছে, তখন তো তার দিকে সকলে চেয়ে থাকবেন এটাই স্বাভাবিক।

আবারও ভাইরাল হলেন ছোট কালো রঙের পোশাক পরে, সমুদ্রের ধারে তিনি হিন্দি গানের সঙ্গে গলা মেলাচ্ছেন , মাঝেমধ্যে কোমর দোলাচ্ছেন আর আনন্দে এবং মজায় ভিডিও করছেন। যে কথা ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়, প্রত্যেকটি ভিডিওতেই দেখা যায়, তিনি বেশ খুশ মেজাজেই আছেন, কাজের ফাঁকে ফাঁকে এমন ছোট ছোট ভিডিও করে তিনি অনুরাগীদের উদ্দেশ্যে দিয়ে দেন, তারপরই কমেন্ট বক্সে প্রশংসার বন্যা দেখা যায়।

সূর্যাস্তকে সামনে রেখে নীল সমুদ্রের ধারে তিনি যেন সামনের দিকে এগিয়ে যাচ্ছেন, তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে, তার যেকোনো ভিডিওতে এটাকে খুব একটা চড়া মেকআপ করতে কখনোই দেখা যায় না, তিনি এ বিষয়ে ভীষণ সিম্পল থাকতেই ভালোবাসেন। ভিডিওটি দেখে প্রত্যেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন, তিনি যখনই কোন ভিডিও সোশ্যাল মিডিয়া দেন তা একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি এই ভিডিওটি কিন্তু সকলের কাছে পৌঁছতে খুব একটা সময় নেয়নি। যদিও লাইক খুব একটা বেশি কিছু পড়েনি, কিন্তু আশা করা যাচ্ছে পুরো ভিডিওটি মানুষের কাছে অনেক বেশি পরিমাণে পৌঁছে গেছে। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অঞ্জলি আরোরার অসাধারণ নাচের ভিডিও –

Related Articles