BollywoodHoop Plus

Jacqueline Fernandez: আমি কি দোষ করেছি: জ্যাকলিন ফার্নান্ডেজ

গত বছর থেকে কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর সাথে জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)-এর নাম জড়িয়ে গিয়েছে। ভাইরাল হয়েছে সুকেশের সাথে জ্যাকলিনের একাধিক ছবি। তা সবই অন্তরঙ্গ। সুকেশের আইনজীবী দাবি করেছেন, জ্যাকলিনের সাথে সুকেশের সম্পর্ক ছিল। যদিও সুকেশের স্ত্রী বর্তমান এবং তিনি সেই সম্পর্কের কথা জানতেন। এরপর থেকেই নেটিজেনদের একাংশ জ্যাকলিনের নিন্দা করে চলেছেন। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন জ্যাকলিন স্বয়ং।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে নেতিবাচক মন্তব্য প্রসঙ্গে জ্যাকলিন বললেন, খুব স্বাভাবিক ভাবেই মানুষ হিসাবে তিনি চান , তাঁকে সবাই পছন্দ করুক। কিন্তু যখন তা হয় না, তাঁর অস্বস্তি লাগতে শুরু করে। কিন্তু তাঁর প্রতি বিদ্বেষ পোষণ করার আগে জ্যাকলিন মনে করেন, সম্পূর্ণ ঘটনা জানা প্রয়োজন। জ্যাকলিন জানতে চেয়েছেন, তাঁর দোষ কি! কারণ তারকারা লঘু দোষ করলেও তা গুরু হয়ে যায়। তবে জ্যাকলিন নেতিবাচক ভাবনাকে প্রাধান্য দিতে চান না।

সুকেশের সাথে ছবিগুলি ভাইরাল হওয়ার পর জ্যাকলিন বলেছিলেন, তিনি একটি সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন। কিন্তু জ্যাকলিন নিশ্চিত ছিলেন, তাঁর বন্ধু ও অনুরাগীরা তাঁর পাশে থাকবেন। জ্যাকলিন চাননি, তাঁর গোপনীয়তায় হস্তক্ষেপ করুন কেউ। কিন্তু কার্যতঃ তা হয়নি। জ্যাকলিনের কোনো ঘটনাই কিন্তু গোপন নেই। সুকেশের কাছ থেকে প্রচুর উপহার নিয়েছিলেন তিনি। এমনকি সুকেশ জেলে বন্দি থাকা অবস্থায় চিঠি লিখতেন জ্যাকলিনকে।

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘বিক্রান্ত রোণা’। এই ফিল্মে কিচ্চা সুদীপ (Kichcha Sudip)-এর বিপরীতে অভিনয় করেছেন জ্যাকলিন। বর্তমানে তাঁর হাতে রয়েছে ‘সার্কাস’ নামে আরও একটি ফিল্ম যেখানে রণবীর সিং (Ranveer Singh) ও পূজা হেগড়ে (Puja Hegde)-র সাথে অভিনয় করবেন জ্যাকলিন।

whatsapp logo