whatsapp channel

সুশান্তের মৃত্যুর দু’মাস পর সোশ্যালে ফিরলেন করণ জোহর, কার কাছে ক্ষমা চাইলেন পরিচালক!

সুশান্তের সিবিআই তদন্ত থেমে নেই । রিয়া চক্রবর্তীর সঙ্গে টানটান লড়াই চলছে ইডির। এরই মাঝে করণ জোহর তাঁর সাম্প্রকিতম পোস্টে এক প্রকার ক্ষমা চাইলেন। কিন্তু করণ কেন ক্ষমা চাইলেন? অবাক…

Avatar

HoopHaap Digital Media

সুশান্তের সিবিআই তদন্ত থেমে নেই । রিয়া চক্রবর্তীর সঙ্গে টানটান লড়াই চলছে ইডির। এরই মাঝে করণ জোহর তাঁর সাম্প্রকিতম পোস্টে এক প্রকার ক্ষমা চাইলেন। কিন্তু করণ কেন ক্ষমা চাইলেন?

অবাক হওয়ার কিছুই নেই, সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর পর বলিউডের তাবড় তাবড় ব্যক্তিত্বদের উপর নেপোটিসিমের তকমা লেগেছে যে রাজার বেটা রাজা হবে, সে প্রতিভা থাকুক বা না থাকুক। আজকাল পকেট গরম থাকলেই কসমেটিক্স সার্জারি। এ হলো জল মুড়ি। তাই প্রতিভাবানদের একপ্রকার হেলাফেলা করা হয়। আপনারা যারা সিনেমাপ্রেমী তাঁরা নিশ্চয় খেয়াল করেছেন যে সাম্প্রতিক অনেক লো বাজেট সিনেমা দর্শকদের হৃদয় হরণ করেছে, সেখানে অনেক বিগ বাজেট মুভি ফ্লপ করেছে। নামগুলি না হয় নাই বা নিলাম। আপনারা জানেন তো?

ফিরে আসি করণ তে। প্রায় ২ মাস পর ইনস্টাগ্রামে কামব্যাক করেন করণ জোহর। ১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে করণ অ্যাপটিতে একটিও পোস্ট ভাগ করেননি। করণ জোহরকে সোশ্যাল মিডিয়ায় মানুষ হুমকি দিতেও শুরু করেন। তাঁর ইনস্টাগ্রামে কমতে শুরু করেছিল ফলোয়ারের সংখ্যা। এর পরই ডিপ্রেশনে চলে যান ধর্ম প্রডাকশন্সের প্রধান। বন্ধ করেন ইনস্টা অ্যাকাউন্টে পোস্ট করা।

তবে স্বাধীনতা দিবসের দিন, করণ তাঁর সর্বশেষ পোস্টে জাতীয় পতাকার ছবি শেয়ার করে লিখেছেন “To our great nation….a treasure trove of culture, heritage and history…. #happyindependenceday … JAI HIND.”

সুশান্তের মৃত্যুর পর করণ এবং অন্যান ভারী ব্যক্তিত্বরা অনলাইন বিদ্বেষের শিকার হয়েছিলেন। নাহ যদিও সেই বিদ্বেষ যে ঘুচে গেছে তা নয়। মানুষ এখনও ন্যায্য বিচার চায়। তাই সিবিআই এই তদন্ত চালাচ্ছে জোর কদমে।সুশান্তের মৃত্যুর পিছনে কারা পরোক্ষ ও প্রত্যক্ষ ভাবে দ্বায়ি তা নিয়ে চলছে তদন্ত। তবে, করণ তাঁর ইনস্টাগ্রামে সুশান্তের সঙ্গে একটি ছবি শেয়ার করে ক্ষমা চেয়ে নেন, দীর্ঘদিন সংযোগ না রাখার জন্য নিজেকেই দায়ী করেন কভি খুশি কভি গম এর পরিচালক করণ জোহর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media