whatsapp channel

Ankita Mallick: তীব্র গরমে কিভাবে সিরিয়ালের শুটিং করছেন জগদ্ধাত্রী-স্বয়ম্ভূরা!

বর্তমানে বাংলা জুড়ে চলছে তাপপ্রবাহ। নবান্নর তরফে ইতিমধ্যেই স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে ঘোষণা হয়েছে ছুটি। অপরদিকে ফেডারেশনের তরফে ইম্পার কাছে আউটডোর শুটিং বন্ধ রাখার আবেদন জানানো হয়েছে। পাশাপাশি শুটিং ফ্লোরে…

Avatar

Nilanjana Pande

বর্তমানে বাংলা জুড়ে চলছে তাপপ্রবাহ। নবান্নর তরফে ইতিমধ্যেই স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে ঘোষণা হয়েছে ছুটি। অপরদিকে ফেডারেশনের তরফে ইম্পার কাছে আউটডোর শুটিং বন্ধ রাখার আবেদন জানানো হয়েছে। পাশাপাশি শুটিং ফ্লোরে পর্যাপ্ত পরিমাণে জল, ওআরএস, ফলের রসের ব্যবস্থা রাখার কথা ভাবা হয়েছে। নন-এসি স্টুডিওগুলিতে পর্যাপ্ত পরিমাণে ফ্যান, এয়ার কুলারের ব্যবস্থা করা হবে বলে জানা গিয়েছে। এছাড়াও শুটিং ফ্লোরে চিকিৎসক মজুত রাখার কথাও ভাবা হয়েছে। কিন্তু এর মধ্যেই অভিনেতা-অভিনেত্রী ও কলাকূশলীদের একাংশ নিজেদের মতো করে সেটে সাবধানতা অবলম্বন করছেন।

‘রাঙা বউ’ শ্রুতি দাস (Shruti Das) আগেই জানিয়েছিলেন, গরমে অভিনয়ের প্রয়োজনে মেকআপ করতেই হচ্ছে। ফলে ক্ষতি হচ্ছে ত্বকের। এই তত্ত্বে এবার সীলমোহর দিলেন রুবেল দাস (Rubel Das)। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে। এই ধারাবাহিকে রুবেলকে দেখা যাচ্ছে পর্ণার স্বামীর ভূমিকায়। রুবেল জানালেন, মেকআপ করে শুটিং করা ক্রমশ কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। কারণ মেকআপের ফলে বন্ধ হয়ে যায় রোমকূপ। বর্তমানে ইন্দ্রপুরী স্টুডিওয় চলছে ‘নিম ফুলের মধু’-র শুটিং। রুবেল জানালেন, স্টুডিওয় মাঝে মাঝেই এসির সমস্যা দেখা দিচ্ছে। ফলে তখন পাখা চালিয়ে শুটিং করতে হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

বর্তমানে জল ও ওআরএস পান করে নিজেকে হাইড্রেটেড রাখছেন রুবেল। মেনুতে থাকছে হালকা খাবার। জি বাংলার আরও এক জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-র নায়িকা অঙ্কিতা মল্লিক (Ankita Mullick)-ও স্বীকার করলেন, এই গরমে শুটিং করতে যথেষ্ট কষ্ট হচ্ছে। উপরন্তু বর্তমানে এই ধারাবাহিকে চলছে বিয়েবাড়ির দৃশ্যের শুটিং। দর্শকদের কথা মাথায় রেখেই শুটিংয়ে উৎসাহ পাচ্ছেন অঙ্কিতা। যথেষ্ট পরিমাণে জল পান করে নিজেকে হাইড্রেটেড রাখছেন তিনিও।

‘জগদ্ধাত্রী’-র স্বয়ম্ভূ ওরফে সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadip Mukherjee) জানালেন, ঠাকুরপুকুরের বলাকার কাছে একটি স্টুডিওতে দিনে দশ-বারো ঘন্টা শুটিং চলে তাঁদের। পানীয় জল ও ডাবের জল পান করার পাশাপাশি হালকা খাবার খাচ্ছেন সৌম্যদীপ। এছাড়াও যতক্ষণ সম্ভব এসিতে থাকার চেষ্টা করছেন তিনি। তবে এই গরমেও সৌম্যদীপ বা দেননি ওয়ার্কআউট। বাড়ি ফিরে এক ঘন্টা ওয়ার্কআউট করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by @_ankita_mallick_

whatsapp logo