whatsapp channel

Dadagiri: অনির্বাণের গুগলিতে মোক্ষম জবাব ‘দাদা’র, সৌরভের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

কিছুদিন আগেই 'দাদাগিরি'তে (Dadagiri) খেলতে এসেছিলেন দেব, সাবিত্রী চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, সৌমিতৃষা কুণ্ডু সহ 'প্রধান' ছবির অভিনেতা অভিনেত্রীরা। এবার দাদাগিরির আরো একটি পর্বে খেলতে আসছেন প্রধান ছবির বাকি টিম। সেখানেই…

Nirajana Nag

Nirajana Nag

কিছুদিন আগেই ‘দাদাগিরি’তে (Dadagiri) খেলতে এসেছিলেন দেব, সাবিত্রী চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, সৌমিতৃষা কুণ্ডু সহ ‘প্রধান’ ছবির অভিনেতা অভিনেত্রীরা। এবার দাদাগিরির আরো একটি পর্বে খেলতে আসছেন প্রধান ছবির বাকি টিম। সেখানেই দেখা যাবে অভিনেতা অনির্বাণ চক্রবর্তীকে (Anirban Chakraborty)। ছবিতে ধর্মপুরের প্রধান ওরফে জটিলেশ্বর মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। আর এবার দাদাগিরিতে এসে সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly) গুগলির মুখে ফেললেন অনির্বাণ।

এদিনের পর্বের একটি প্রোমো (Viral Promo) প্রকাশ্যে এসেছে সম্প্রতি। সেখানে সৌরভকে বলতে শোনা যায়, আট থেকে আশি সকলের মন জয় করেছেন অনির্বাণ। এরপর অভিনেতা বলেন, জীবনে কোনো না কোনো পরিস্থিতিতে সকলকেই অভিনয় করতে হয়। সৌরভের কখনো এমন পরিস্থিতি হয়েছে? বাড়িতেও হতে পারে সেটা। উত্তরে হাসিমুখে সৌরভ বলে ওঠেন, বাড়িতেও অভিনয় করতে হলে সেটা আর বাড়ি থাকল কোথায়?

Dadagiri: অনির্বাণের গুগলিতে মোক্ষম জবাব 'দাদা'র, সৌরভের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

তাহলে খেলার মাঠে? অনির্বাণের প্রশ্নের উত্তরে সৌরভ বলেন, ব্যাটে বল লাগলে ঠিক। নাহলে অভিনয় করেও কোনো লাভ হবে না। দাদার উত্তর শুনে হাততালি দিয়ে হেসে ওঠেন অনির্বাণ। প্রোমো দেখে আর দাদার উত্তর শুনে উচ্ছ্বসিত নেটিজেনরাও। অনেকে লিখেছেন, দাদা দারুণ উত্তর দিয়েছেন। অনেকে লিখেছেন, এই পর্বটির জন্য অপেক্ষা করে রয়েছেন তারা।

প্রসঙ্গত, অনির্বাণ চক্রবর্তী বেশ জনপ্রিয় একজন অভিনেতা। তাঁর অভিনীত একেন বাবু দর্শকদের খুবই প্রিয়। এছাড়া লালমোহনবাবুর চরিত্রেও অভিনয় করেছেন তিনি। প্রধান ছবিতে জটিলেশ্বর মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ। তবে এই চরিত্রটি নেতিবাচক। দর্শকদের তরফে বেশ ভালো প্রতিক্রিয়া পেয়েছে চরিত্রটি। উল্লেখ্য, এদিনের পর্বে দেখা যাবে কাঞ্চন মল্লিককেও। তাঁর সঙ্গে সৌরভের মজার কথোপকথনের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট পাড়ায়। চলতি সপ্তাহেই সম্প্রচারিত হতে চলেছে দাদাগিরির এই বিশেষ পর্বটি। প্রধান ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিজিৎ সেন। প্রযোজনায় রয়েছেন দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারস, বেঙ্গল টকিজ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই