Hoop PlusTollywood

Mimi Chakraborty: ট্রান্সপারেন্ট শাড়িতে লাস্যময়ী মিমি, সপ্তাহান্তে নেটপাড়ায় ছড়ালেন উষ্ণতা

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তাঁর একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। সেখানেও নিয়মিত ভ্লগ পাবলিশ করেন মিমি। সম্প্রতি মিমি নিজের নতুন কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

মিমির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সোনালি রঙের ট্রান্সপারেন্ট শাড়ি। শাড়িটি নেটের। এটি জুড়ে রয়েছে সোনালি রঙের সিকুইনের কারুকার্য। তার সাথে মিমি পরেছেন সোনালি রঙের স্প্যাগেটি স্লিভ ব্লাউজ। ব্লাউজটিও সিকুইনড। ব্লাউজের পিছনে রয়েছ সোনালি রঙের লটকান। তার সাথে উজ্জ্বল মেকআপ করেছেন মিমি। মেকআপে রয়েছে গোল্ডেন হাইলাইটারের ছোঁয়া। ঠোঁটে রাস্ট রঙের লিপস্টিক পরেছেন মিমি। চুলে বেঁধেছেন বান। কানে রয়েছে সোনালি রঙের লং ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মিমি লিখেছেন, শুধুমাত্র সন্ধ্যার জন্য। তার সাথে উইঙ্ক ও সোনালি রঙের তারার ইমোজি জুড়েছেন মিমি। অভিনেত্রী সঞ্জনা ব্যানার্জী (Sanjana Banerjee) লিখেছেন, তিনি এই দৃশ্যের জন্য তৈরি ছিলেন না। তার সাথেই ঘাম ঝরানোর ইমোজি জুড়েছেন তিনি।

অনিন্দিতা বোস (Anindita Bose) দিয়েছেন দুটি লাল রঙের হার্ট ইমোজি। অনুরাগীরাও মিমির লুকের প্রশংসা করেছেন। আগামী 2 রা ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মিমি অভিনীত ফিল্ম ‘খেলা যখন’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)।

এছাড়াও প্রথম হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র শুটিং শেষ করেছেন মিমি। শিবপ্রসাদ (Shibaprashad)- নন্দিতা (Nandita) নির্মিত এই ফিল্মটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক।

whatsapp logo