Hoop PlusTollywood

Jeet: সুপারস্টার হয়েও ভোলেননি নিজের দায়িত্ব, স্ত্রী-মেয়েকে নিয়ে বেড়াতে গেলেন জিৎ, দেখুন ছবি

বছরে অন্তত দুই বার বাইরে ঘুরতে যেতে পছন্দ করেন জিৎ (Jeet)। টলিউডের এই তারকা পার্টি করার পরিবর্তে তাঁর জীবনের অধিকাংশ সময় বরাদ্দ রাখেন তাঁর স্ত্রী মোহনা (Mohna) ও মেয়ে নবন্যা (Navanya)-র জন্য। বর্তমানে ইউরোপে সপরিবারে ছুটি কাটাচ্ছেন জিৎ। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করছেন তিনি। বর্তমানে ইউরোপের অধিকাংশ স্থান বরফে আবৃত। কিন্তু তার মধ্যেও গরম পোশাক পরে ছুটির আনন্দ নিতে ব্যস্ত জিতের পরিবার।

জিৎ-এর শেয়ার করা ছবিগুলিতে কখনও তাঁদের দেখা যাচ্ছে বরফে মোড়া স্থানে আনন্দ করতে, কখনও বা মোহনা ও নবন্যার সাথে সান্টা টুপি পরে ক্রিসমাস উপভোগ করছেন জিৎ। চারপাশে বরফে মোড়া পাহাড় তাঁদের ছবিগুলির সৌন্দর্য বাড়িয়ে তুলেছে। যদিও জিৎ-এর মতে , এটি হল ফটো ডাম্পের প্রথম ভাগ। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি তা লিখেছেন। ট‍্যাগ করেছেন মোহনাকে। ছবিগুলির কমেন্ট বক্সে মোহনা পোস্ট করেছেন অনেকগুলি ভালোলাগার ইমোজি। অনুরাগীরাও তাঁদের প্রিয় তারকাকে সপরিবারে দেখে আপ্লুত। জিৎ-এর ছবিগুলি যথেষ্ট ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

গত বছর জিৎ-এর কাছে ছিল যথেষ্ট স্পেশ্যাল। কারণ তাঁর প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘আয় খুকু আয়’-তে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। বাবা ও মেয়ের কাহিনী নিয়ে তৈরি এই ফিল্মে প্রসেনজিৎ-এর মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এই ফিল্মের প্রোমোশন যথেষ্ট ভালো হয়েছিল। ফিল্মের চিত্রনাট্য ছিল ঘরোয়া। কিন্তু ‘আয় খুকু আয়’ বক্স অফিসে হিট হয়নি। অপরদিকে করোনা অতিমারীর পর জিৎ অভিনীত ফিল্ম ‘রাবণ’ মুক্তি পেয়েছিল। তবে গত বছর অগস্ট মাসে জিৎ নিজের আগামী ফিল্ম ‘চেঙ্গিজ’-এর ঘোষণা করেছেন। ফিল্মের অধিকাংশ শুটিং শেষ হয়ে গিয়েছে। ভাইরাল হয়েছে এই ফিল্মে জিৎ-এর লুক। এছাড়াও নভেম্বর মাসে ঘোষণা হয়েছে জিৎ অভিনীত আরও একটি নতুন ফিল্ম ‘মানুষ’-এর। এই ফিল্মটির প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন তিনি। ফিল্মটি পরিচালনা করছেন সঞ্জয় সমাদ্দার (Sanjay Samaddar)।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

গত বছর স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে সঞ্চালকের ভূমিকায় দেখা মিলেছে জিৎ-এর।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

whatsapp logo