whatsapp channel
BollywoodHoop Plus

Urfi Javed: ছিলনা পোশাক কেনার টাকা, সেলাই করে লজ্জা ঢাকতেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) এই নামটির সাথে ফ্যাশন ও মডেলিং যেন ওতপ্রোতভাবে জড়িত। উরফির ফ্যাশন মানেই নিত্য নতুন চমক। সোশ্যাল মিডিয়ার নাগরিকরা এই ব্যাপারে বিশেষভাবে অবগত। উরফির সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করা মানেই যা অন্যের থেকে অনেকটাই আলাদা এবং যা হবে নতুন ট্রেন্ড। পোশাকের উপর সবসময়ই এক্সপেরিমেন্ট করতে সিদ্ধহস্তা তিনি। গতানুগতিক ফ্যাশন স্টেটমেন্ট এর বিপরীতে গিয়ে উরফি মানেই ছকভাঙ্গা নতুন কিছু করার প্রচেষ্টা তার মধ্যে লক্ষ্যনীয়।

তিনি তার মারকাটারি ফিগারকে বিভিন্ন পোশাকের মাধ্যমে বিভিন্নভাবে দেখাতে পছন্দ করেন এই মডেল এবং তিনি তার পোশাকের উপর ছুরি কাঁচি চালাতেও খুব পারদর্শী। এই কারণেই তাকে বিভিন্ন সময় বিভিন্ন অবতারে দেখা গেছে। কখনো প্লাস্টিক, কখনো ফুল, কখনো আবার নিজের চুল দিয়েও তিনি তার শরীরের অংশ ঢেকেছেন এবং রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আবার কখনো কখনো নগ্নিকা হয়েও তিনি অবতীর্ণ হন সামাজিক মাধ্যমে

কিন্তু বাস্তব জীবনে উরফি কেমন? আসল উরফি জাভেদ আদতে ঠিক কেমন স্বভাব চরিত্রের? এই প্রশ্ন কমবেশি সকলের মনেই আসে। এবার এক রিয়েলিটি শোয়ে এসে নিজের প্রাক-মডেলিং জীবন সম্পর্কে বলতে গিয়ে উরফি বলেন, “দর্শক আমাকে নানা রকমের পোশাক পরে দেখতেন। কিন্তু, আমার কাছে আসলে ওই সব পোশাক কেনার মতো টাকা তখন ছিল না। বন্ধুদের কাছ থেকে টাকা ধার করতে হয়েছিল আমাকে।” তিনি তার জীবনে বন্ধুদের অবদান প্রসঙ্গে বলেন, “আমি বন্ধুদের কাছ থেকে টাকা নিয়ে জামাকাপড় কিনতাম, নিজের মতো করে সেলাই করে সেগুলো পরতাম। এখন আমি ওঁদের টাকা ফেরত দেওয়ার মতো জায়গায় এসেছি। আমি আমার বন্ধুদের থালা থেকেই খেয়েছি অনেক সময়। কারণ, তখন জামাকাপড় কেনা, প্রসাধনীর জিনিস কেনার জন্য টাকা সরিয়ে রাখতে হতো।”

তবে বি-টাউনের এই সমালোচিত মডেল মোটেই বাজে খরচ করেন না। কিন্তু রোজগার কম হওয়ার কারণে তার টাকা জমেনা, এই কথাও অকপটে স্বীকার করেন তিনি। তার কথায়, “আমি যাচ্ছেতাই খরচ করি না। পার্লারে যাই না। খুব দামি কোনও জিনিস কিনি না। তাতেও আমার টাকা জমে না।”

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা