Bengali SerialHoop Plus

Aparajita Adhya: ‘এত বড় মিথ্যা আমার মুখে বসানো অপরাধ’, সিরিয়াল শেষ হতেই গর্জে উঠলেন অপরাজিতা

প্রথমে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ আর এখন ‘জল থই থই ভালোবাসা’, অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) পরপর দুই মেগা সিরিয়ালই বন্ধ হয়ে গেল অকালেই। এমন নয় যে জনপ্রিয়তায় ঘাটতি ছিল। দুটি সিরিয়ালই বেশ ভালো টিআরপি দিয়েছে। দর্শকরা প্রচুর ভালোবাসা দিয়েছেন অপরাজিতাকে। কিন্তু তা সত্ত্বেও টেকানো যায়নি সিরিয়াল। মাত্র এক সপ্তাহের নোটিশেই বন্ধ হয়ে গিয়েছে জল থই থই ভালোবাসা।

আচমকা কেন বন্ধ করে দেওয়া হল জল থই থই ভালোবাসা, তা নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কার্যত এক বিষ্ফোরণ ঘটালেন তিনি। অপরাজিতা অভিযোগ, কিছু সংবাদ মাধ্যম নাকি তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করছে। সোশ্যাল মিডিয়ায় ভুয়ো সংবাদের একটি স্ক্রিনশট শেয়ার করে রীতিমতো ক্ষোভ উগরে দিয়েছেন অপরাজিতা। ভুয়ো খবরটি অনুযায়ী, তিনি নাকি বলেছেন, ‘আজ অনেক কষ্টে আমি সেট ছেড়ে চলে যাচ্ছি। ভালো টিআরপি পাওয়া সত্ত্বেও জলসা আমাদের সঙ্গে অন্যায় করল। এক সপ্তাহের নোটিশে অনেক কষ্টে জল থই থই ভালোবাসা শুটিং শেষ করলাম’।

স্ক্রিনশটটি শেয়ার করে অপরাজিতা লিখেছেন, এই সিরিয়ালের বিষয়ে যা যা বক্তব্য তাঁর ছিল তা তিনি আগেই বলেছেন। তবে এই সংবাদ মাধ্যমটি তাদের পোস্টে তাঁর কথা এবং আচরণ নিয়ে যা যা লিখেছেন সে সবই মিথ্যে। অভিনেত্রী আরো লিখেছেন, ‘চ্যানেল আমার সঙ্গে অন্যায় করেছে, এত বড় মিথ্যা আমার মুখে বসানো অপরাধ। আর আমি কষ্টে সেট ছেড়ে চলে যাচ্ছি, এই ধরণের শিশুসুলভ আচরণ আমার মতো পেশাদার অভিনেতার বিষয়ে করা আরো বড় অন্যায়’। সংবাদ মাধ্যমটির বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়ে হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন অপরাজিতা।

প্রসঙ্গত, জল থই থই ভালোবাসা শেষ হতে রাত নটার স্লটে এসেছে নতুন সিরিয়াল ‘শুভ বিবাহ’। সোনামণি সাহা এবং হানি বাফনা রয়েছেন এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে। টিআরপি তালিকায় ভালো ফল করা সত্ত্বেও বন্ধ হয়ে গিয়েছে জল থই থই ভালোবাসা। এবার এই নতুন ধারাবাহিক কেমন দর্শক টানতে পারে সেটাই দেখার।

Related Articles