Advertisements

Rachna Banerjee: ‘যারা ভালোবাসে তারাই বোঝে এর মর্ম’, ভোটে জিতে ফের দইয়ের গুণগান রচনার

Nirajana Nag

Nirajana Nag

Follow

লোকসভা নির্বাচনের ঠিক আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায় রাজনীতিতে পা রাখেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। এক সময় টলিউডের প্রথম সারির অভিনেত্রী হলেও দীর্ঘদিন অভিনয় থেকে অবসর নিয়েছেন তিনি। তবে দিদি নাম্বার ওয়ান শোয়ের সঞ্চালিকা হয়ে নতুন রূপে সকলের মন জিতে নিয়েছিলেন রচনা। বাংলার মানুষ এখন দিদি নাম্বার ওয়ান বলতে একজনকেই চেনে, তিনি হলেন রচনা। এহেন রচনা যখন রাজনীতিতে পা রাখেন তখন স্বাভাবিক ভাবেই অবাক হয়েছিলেন অনেকে।

রাজনীতিতে পা রেখেই বড় দায়িত্ব

তাঁর রাজনীতিতে পা রেখেই দ্বিতীয় বড় চমকটা আসে। তৃণমূলের হয়ে হুগলি লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয় রচনার। রাজনৈতিক জগতে একেবারে আনকোরা হলেও তাঁর জনপ্রিয়তা, বিচক্ষণতার উপরে ভরসা রেখেছিলেন তৃণমূল সুপ্রিমো। সেই ভরসা রাখতে পেরেছেন রচনা। তবে প্রচারে নেমেই যা কাণ্ড তিনি ঘটান তাতে হেসে অস্থির হয়েছিল নেটিজেনরা।

প্রচারে নেমে ট্রোলের ঝড়

প্রচণ্ড গরমের মধ্যেই হুগলি লোকসভা কেন্দ্রের বিভিন্ন অঞ্চলে ঘুরে ঘুরে প্রচার করেছেন রচনা। আর এই প্রচার পর্বের শুরু থেকেই তাঁর বিভিন্ন মন্তব্য ভাইরাল হয়েছে নেট পাড়ায়। সিঙ্গুরে প্রচারে গিয়ে তাঁর ‘ধোঁয়া’ মন্তব্য নিয়ে ব্যাপক ট্রোলিং হয়েছে নেট পাড়ায়। তারপরেই আবার কখনো ‘গরুর দুধ থেকে দই’, কখনো হাসির কারণে চর্চায় উঠে এসেছেন রচনা। এবার জেতার পরেও একটি ভিডিও ভাইরাল হল পর্দার দিদি নাম্বার ওয়ানের।

রচনার মুখে দই এর গুণগান

ভিডিওতে ফের তাঁর মুখে শোনা যায় ‘দই’ প্রসঙ্গ। সংবাদ মাধ্যমের সামনে হাসিমুখে তিনি বলেন, ‘দইটা তো হেলদি জিনিস। যারা দই খেতে ভালোবাসেন না তারা দই নিয়ে কটাক্ষ করেন। আর যারা দই ভালোবাসেন তারা জানেন দইয়ের মর্মটা কী’। ভিডিওটি দেখে ফের একপ্রস্থ হাসাহাসি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কয়েকজন মন্তব্য করেছেন, নির্বাচনে জিতে এবার নিজের লোকসভা কেন্দ্রের মানুষদের নিয়ে ভাবুন। এখনও দই নিয়ে পড়ে রয়েছেন রচনা!

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow