BollywoodHoop Plus

Ranu Mondal: ফের হিমেশের দারস্থ রাণু মন্ডল, হাতজোড় করে জানালেন এই আর্জি, ভাইরাল ভিডিও

রাণাঘাটের রাণু মন্ডল (Ranu Mondal) ইদানিং ইউটিউবারদের দৌলতে খবরের শিরোনামে থাকেন। রাণাঘাটের রেলওয়ে প্ল্যাটফর্ম থেকে একসময় মুম্বইয়ে হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র স্টুডিওতে পৌঁছে গিয়েছিলেন রাণু। কিন্তু মাত্র কয়েকটি গান গেয়েই আবারও তাঁকে ফিরে আসতে হয় রাণাঘাটে। সেখানেই দারিদ্র্যের অন্ধকারে ডুবে যান রাণু। রাণুর চড়াই-উতরাই ভরা জীবন নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক, ‘মিস রাণু মারিয়া’। রাণুর চরিত্রে অভিনয় করছেন বঙ্গতনয়া ইশিকা দে (Eshika Dey)। কিন্তু অনেকেই প্রশ্ন তুলেছেন, হিমেশের চরিত্রে কে অভিনয় করবেন!

‘মিস রাণু মারিয়া’-র পরিচালক হৃষিকেশ মন্ডল (Hrishikesh Mondal)-এর ইচ্ছা, হিমেশ নিজেই নিজের ভূমিকায় অভিনয় করুন। কিন্তু এখনও তাঁর প্রস্তাবের উত্তর আসেনি হিমেশের তরফ থেকে। তবে হাল ছাড়েননি হৃষিকেশ। এবার তাঁর সাথে যোগ দিলেন রাণু নিজেও। তিনি এবার হিমেশের কাছে আর্জি জানালেন, তাঁর বায়োপিকে অভিনয় করার জন্য। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে রাণুর সেই ভিডিও যেখানে গান গেয়ে হিমেশের কাছে বায়োপিকে অভিনয় করার অনুরোধ করছেন রাণু।

 

View this post on Instagram

 

A post shared by Eshika Dey (@deyeshika)

সকলের মতোই রাণুরও মনে হয়, হিমেশ তাঁর নিজের ভূমিকায় অভিনয় করলে তা বিশ্বাসযোগ্য হবে। হিমেশের সঙ্গেই রাণু গেয়েছিলেন ‘তেরি মেরি কাহানি’। গানটি ছিল সেই বছরের সুপারহিট। কিন্তু তারপরেই রাণুর ইচ্ছা-অনিচ্ছাকে বিকৃত করে দেখানো শুরু হল সোশ্যাল মিডিয়ায়। রাণুর সম্পর্কে নেটিজেনদের ভুল ধারণা জন্ম নিল। ফলে রাণুকে আবারও ফিরে আসতে হয়েছিল রাণাঘাটে।

আপাতত ‘মিস রাণু মারিয়া’ তৈরির কাজ অনেকটাই এগিয়ে গিয়েছে। এই ফিল্মের সমস্ত গান রেকর্ডিং সম্পূর্ণ হয়ে গিয়েছে। ফিল্মটি হিন্দিতে তৈরি হচ্ছে। নিজের বায়োপিকে গান গেয়েছেন রাণুও।

 

View this post on Instagram

 

A post shared by Vishal Gogri (@vishalgogri30)

whatsapp logo