Hoop PlusReality show

Rachna Banerjee: দুর্দান্ত গান গেয়ে সারেগামাপা-র মঞ্চ মাতালেন রচনা ব্যানার্জী

বাংলায় জি বাংলা মানেই মনোরঞ্জন। সেই মনোমুগ্ধকর মনোরঞ্জন দ্বিগুণ হয় যখন রিয়্যালিটি শো আয়োজিত হয়। এই মুহূর্তে গানের রিয়্যালিটি শোতে মত্ত বাংলার দর্শক। প্রতিবছরের ন্যায় এবারও শুরু হয়ে গিয়েছে সা রে গা মা পা। বাংলার বিভিন্ন প্রান্ত থেকে উঠে এসেছে প্রতিযোগীরা। সপ্তাহ শেষে চলছে ধুন্ধুমার গানের আয়োজন।

এই বছর সা রে গা মা পা ( Sa Re Ga Ma Pa) মঞ্চে বিচারকের আসনে রয়েছেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র, রিচা শর্মা প্রমূখ।মেন্টর বা গুরু হিসেবে উপস্থিত রয়েছেন মনোময় ভট্টাচার্য, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায় প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করছেন আবীর চট্টোপাধ্যায়। এককথায় জমজমাট গানের রিয়্যালিটি শোয়ের চমকই কিছু আলাদা।

ঘটনা হল, সা রে গা মা পা মঞ্চে এবার গান গাইলেন খোদ রচনা বন্দোপাধ্যায় ( Rachna Banerjee)। ‘দিদি নং ওয়ান’ ( Didi No one) এর সঞ্চালিকা তথা এক সময়ের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ইতিমধ্যে শ্যুটিং শেষ হয়েছে। শনি ও রবিবার টেলিকাস্ট হবে এই বিশেষ শো। প্রয়াত কিংবদন্তি শিল্পী আর ডি বর্মন এবং বাপ্পি লাহিড়ীর স্মরণে এদিন সারেগামাপার মঞ্চে অনুষ্ঠিত হয় এক বিশেষ অনুষ্ঠান।

উক্ত দুই শিল্পীকে শ্রদ্ধা জানানোর জন্য এদিন মঞ্চে সমস্ত প্রতিযোগীরা তাদের গান সমর্পণ করেন। অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে এই শো। এদিন রচনা বন্দোপাধ্যায় সাহস ও আত্মবিশ্বাসের সাথে সকলের সামনে গেয়ে ওঠেন “তোমাতে আমাতে দেখা হয়েছিল” গানটি। নাহ্, রচনা একেবারেই ট্রোল হননি এর জন্য, বরং দিদির এমন উৎসাহ ও সাহস দেখে বাংলার মহিলা দর্শকরা বেজায় খুশি।

whatsapp logo