BollywoodHoop Plus

Arjun-Malaika: মা হতে চলেছেন মালাইকা! খবর দেখে রেগে আগুন প্রেমিক অর্জুন

আগামী 5 ই ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হতে চলেছে ‘মুভিং ইন উইথ মালাইকা’। মালাইকা অরোরা (Malaika Arora) এই শোয়ের সঞ্চালক। কিন্তু তার আগেই বুধবার সকাল থেকে বি টাউনে হঠাৎই রটে যায়, মা হতে চলেছেন মালাইকা। তাঁর গর্ভে রয়েছে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সন্তান। মালাইকা নিজেই নাকি লন্ডনে ছুটি কাটানোর সময় তাঁর ঘনিষ্ঠদের এই সুখবর জানিয়েছেন। তবে বেলার দিকে মালাইকার পরিবারের তরফে জানানো হয়, খবরটি সত্যি নয়। তা নেহাতই গুজব। কিন্তু ততক্ষণে নেটদুনিয়ায় চূড়ান্ত ট্রোল হতে শুরু করেছেন মালাইকা। ফলে পাশে দাঁড়ালেন অর্জুন।

ক্ষুব্ধ অর্জুন নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে ‘পিঙ্কভিলা’-র নিউজ আর্টিকলের স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, এর থেকে নিচে বোধহয় ‘পিঙ্কভিলা’ও তাঁদের সাংবাদিক নিকিতা দলভি (Nikita Dalvi) নামতে পারতেন না এবং সেটাই তাঁরা করে দেখিয়েছেন। এই ধরনের খবরকে অসংবেদনশীল, অনৈতিক ও আবর্জনা বলে মনে করেন অর্জুন। ‘পিঙ্কভিলা’-র দিকে অভিযোগের আঙুল তুলে অর্জুন লিখেছেন, এই নিউজ পোর্টালের সাংবাদিক নিকিতা প্রায় প্রতিদিনই এই ধরনের নোংরা খবর লেখেন এবং তারপরেও ছাড়া পেয়ে যান। কারণ সেলিব্রিটিরা এই ধরনের গুজবকে পাত্তা না দেওয়ার চেষ্টা করেন। কিন্তু এর ফলে গোটা মিডিয়ায় খবরটি ছড়িয়ে পড়ে ও তা সত্য প্রতিপন্ন করার চেষ্টা শুরু হয়। অর্জুন সরাসরি লিখেছেন, তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে খেলা করার সাহস যেন না দেখান নিকিতা।

 

View this post on Instagram

 

A post shared by POP Diaries (@ipopdiaries)

‘পিঙ্কভিলা’ নিউজ পোর্টাল নিশ্চয়ই এই ধরনের ইয়েলো জার্নালিজমের ক্ষেত্রে দোষী। কিন্তু এই প্রসঙ্গে একটি কথা বলা প্রয়োজন। বহুদিন বাদে মালাইকা যখন তাঁর নামাঙ্কিত শো নিয়ে কেরিয়ারের নতুন ইনিংস শুরু করছেন ও আইটেম ডান্সার হিসাবে আরও একবার বলিউডে নিজের স্থান তৈরি করছেন, ঠিক সেই সময় কেন এই ধরনের গুঞ্জন রটানো হল? তাহলে কি বি-টাউনের অন্দরে অথবা মালাইকার ঘনিষ্ঠ ব্যক্তিদের মধ্যে এমন কেউ রয়েছেন যিনি চান না মালাইকার কেরিয়ারে নতুন মোড় আসুক! হয়তো তাঁর সাথেই যোগাযোগ রয়েছে ‘পিঙ্কভিলা’-র। এই নিউজ পোর্টালের কিছু কাজ অবশ্যই সন্দেহজনক।

অপরদিকে মালাইকা কিন্তু এই গুজবের উত্তর দেননি। তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খান (Arbaaz Khan) ও মালাইকার একমাত্র পুত্রসন্তান আরহান (Arhaan Khan)-ও এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি।

whatsapp logo