Hoop PlusTollywood

Indrani Haldar: জন্মদিনে ঠিকঠাক বয়ফ্রেন্ড পেতে চান ইন্দ্রাণী! লম্বা-ফর্সা-বুদ্ধিমান পুরুষ পছন্দ ‘শ্রীময়ী’র

৫০ এর দোরগোড়ায় শেষ ‘শ্রীময়ী’, পায়ে পায়ে এলেন ৫১ তে, জন্মদিনে ইন্দ্রানী বললেন মনের কথা। প্রতিদিনের মত এই দিনটাও জগন্নাথ দেবের পূজা দিয়েই শুরু করেছেন ইন্দ্রানী হালদার। শ্রীময়ী ধারাবাহিক শেষের পর মোটামুটি এক মাসের ছুটি উপভোগ করছেন তিনি। এরই মধ্যে এসেছে জন্মদিন, কিন্তু কী করছেন এবারের জন্মদিনে?

জানা গিয়েছে, অভিনেত্রীর এক ডিজাইনার বন্ধু ঋতু দাসানি একটি কুর্তি আর প্যান্টের সেট উপহার দিয়েছেন, ওই ড্রেস পড়বেন, মায়ের থেকে পেয়েছেন সোনার পেন্ডেন্ট। সাজগোজ ছাড়াও, তার আজকের মেনুতে রয়েছে ভাত, ডাল, পাঁচ রকম ভাজা, তরকারি, মাছ, মাংস আর সাথে তার মায়ের হাতের পায়েস। নিউ আলিপুরে বাচ্চাদের নিয়ে একটু ছোট্ট অনুষ্ঠানের আয়োজন করেছেন। ওখানেই কেক কাটবেন। জানা গিয়েছে, বেহালার সরশুনা থেকে বাচ্চারা আসবে তার বাড়িতে। হবে কেক কাটিং, খাওয়া দাওয়া। প্রতিবছর, ইন্দ্রানী একটু বৃদ্ধাশ্রমে যান। সেখানকার বৃদ্ধারা তার জন্য পায়েস বানান। কিন্তু, করোনা র জন্য যেতে পারেননি গত বছর, এবং এই বছরেও যাওয়া হচ্ছে না। তবে, ঘরোয়া ভাবে সমস্ত অনুষ্ঠান করছেন তিনি।

সম্প্রতি, একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন ইন্দ্রানী। ব্যাক্তিগত জীবনের বেশ চমকপ্রদ বিষয় উদ্ধার হয় অভিনেত্রীর মুখ থেকে। বয়স তার যাই হোক, জীবনে বারবার তার বসন্ত আসে। যদিও স্বামী তার নির্দিষ্ট ভাবে বন্ধু হয়ে রয়েছে, এরপরেও বয়ফ্রেন্ডের কোনো খামতি নেই। নতুন বছরে এবং জন্মদিনের দিন তার একটাই ইচ্ছা, “যতবারই প্রেমে দাগা খাই না কেন, বার বার প্রেমে পড়ব। এটা একটা রেজ়লিউশন। আশা করছি এবার একটা ঠিকঠাক বয়ফ্রেন্ড পাব। আমি কিন্তু একদম ইয়ার্কি করছি না। আমি সিরিয়াস…” এখানেই থামেননি ইন্দ্রানী। তিনি এও জানান, “আমার স্বামীরও তো একটা বান্ধবী আছে। তাতে কী হয়েছে। আমাদের মধ্যে খুব ভাল বোঝাপড়া। আমার স্বামী ভীষণই স্পোর্টিং। আমার প্রেমিকরা যখন ডিচ দিয়ে চলে যায়, আমার বরই তো চোখের জল মুছিয়ে দেয়। বলে, ‘তুমি আবার ভুল করলে’।”

জন্মদিনে, অভিনেত্রীর মনের সমস্ত আশা পূর্ণতা পাক। HoopHaap Entertainment এর তরফ থেকে অনেক শুভকামনা ইন্দ্রানী হালদারের জন্য। পাশাপাশি তাকে নতুন করে পর্দায় দেখার ইচ্ছা রইল। এই ব্যাপারেও তিনি অনুরাগীদের আশা পূর্ণ করতে চান। খুব শিগগিরই তাকে দেখা যাবে ‘কুলের আচার’ ছবিতে এবং মার্চ মাস থেকে শুরু করবেন মৈনাক ভৌমিক পরিচালিত ‘ছুটকি’র শুটিং।

whatsapp logo