Hoop PlusTollywood

Srabanti Chatterjee: রাতের অন্ধকারে রাস্তায় দাঁড়িয়ে কি করছেন অভিনেত্রী শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের এমন এক অভিনেত্রী, যাকে নিয়ে চর্চা লেগেই থাকে ভক্তদের মধ্যে। তার একটা কারণ যেমন তার দীর্ঘদিনের অভিনয়ের কেরিয়ার, অন্য কারণ হল তার ব্যক্তিগত জীবন। একাধিকবার বিয়ে, সম্পর্কের ভাঙন ও নতুন সম্পর্কস্থাপন- এই নিয়ে অভিনেত্রীকে নিয়ে প্রায়ই মশলাদার চর্চায় মশগুল থাকে তার ভক্তমহল। তবে সেসবে বিশেষ পাত্তা না দিয়ে তিনি থাকেন নিজের মতো। সময় পেলেই বেরিয়ে পড়েন বন্ধু বান্ধবীদের নিয়ে বিদেশ বিভুঁইয়ে। তার মাঝে বিদেশে যাওয়ার সুযোগ না পেলে শহরের মধ্যেই আড্ডা দিতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। নাইট-ক্লাবে গিয়ে সময় কাটাতেও অভিনেত্রী বেশ পছন্দ করেন।

আর এবার টলিউডের এই অভিনেত্রী মাঝরাতে ঘটিয়ে ফেললেন এক কান্ড। যা দেখে রীতিমতো শোরগোল পড়ল সোশ্যাল মিডিয়ায়। কি এমন করলেন শ্রাবন্তী? দেখুন সবিস্তারে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি আপলোড করলেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে রাতের অন্ধকারে দেখা গেল শহরের রাস্তায় ঘোরাফেরা করতে। আজ্ঞে হ্যাঁ। এই ছবি তেমনই কথা বলে। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে কালো রংয়ের থাই-স্লিট গাউন পরে থাকতে। সঙ্গে মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক। খোলা চুল যেন আরো বেশি লাস্যময়ী করে তুলেছে তাকে। আর শহরের এক ফাঁকা রাস্তায় দাঁড়িয়ে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী।

এই ছবি নিয়েই এখন ইনস্টাগ্রামে পড়ল শোরগোল। একদিকে এই ছবির উষ্ণতায় যেমন ভাসছে তার ভক্তকূল, অন্যদিকে আবার তার মাঝরাতে বাইরে ঘোরাফেরা করা নিয়েও নানা কথা বলেছেন অনেকেই। একজন লিখেছেন, ‘এই মেয়েটার কোনোদিন বয়স হবেনা’; আরেকজন লিখেছেন, ‘টলিউডকে একাই কাঁপিয়ে দেয় শ্রাবন্তী’; আরেকজন লিখেছেন, ‘মাঝরাতে কোথায় গিয়েছিলেন! চতুর্থ কাউকে খুঁজতে বুঝি!’।

প্রসঙ্গত, অভিনয় জগতে এখনো একইভাবে সক্রিয় আছেন এই অভিনেত্রী। নিজের চরিত্রের বদল ঘটলেও অভিনয়কে তিনি ধরেই রেখেছেন। সম্প্রতি তাকে দেখা গেছে, ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। এই ছবিতে তিনি যেমন প্রথমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় কড়েছেনজ তেমনই আবার প্রথমবার অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায়।

Related Articles