Bengali SerialHoop Plus

Swastika Ghosh: পাহাড়ে জমে উঠেছে রসায়ন, বাস্তবেও কি সূর্যর প্রেমে পড়েছেন দীপা!

ক্যামেরার জীবন থেকে বাস্তবিক জীবনে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্কে আসা বিনোদন জগতে নতুন কিছু নয়। এর আগেও বলি, টলি থেকে ছোট পর্দার জগতে অনেকবার অনেকক্ষেত্রেই ঘটেছে এই ঘটনা। বর্তমানে অনেক অভিনেতা অভিনেত্রী সংসার করছেন। আর এখন নতুনভাবে সম্পর্কে জড়ানোর চর্চায় রয়েছেন জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য ও দীপা ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) ও স্বস্তিকা ঘোষের (Swastika Ghosh) সম্পর্কের কেমেস্ট্রি। শোনা যাচ্ছে, পর্দার জীবনে লড়াই বজায় থাকলেও বাস্তব জীবনে চুটিয়ে প্রেম করছেন এই জুটি।

এই জল্পনার সূত্রপাত তাদের দার্জিলিং বেড়াতে যাওয়া নিয়ে। ধারাবাহিকের গল্প অনুযায়ী সূর্য ও দীপা পাহাড়ে বেড়াতে গেছেন। আর সেখানেই ধরা দিয়েছে তাদের বাস্তব জীবনের প্রেম। টলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল এই খবর। তবে এবার বাস্তবেও কি সেরকম বার্তা দিলেন ‘অনুরাগের ছোঁয়া’র এই দুই কলাকুশলী? ইঙ্গিত মিলল তাদের সামাজিক মাধ্যমের পোস্টে। কি এমন লিখলেন তারা সামাজিক মাধ্যমে? দেখে নিন সবিস্তারে।

অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এবার ধরা দিলেন রোমান্টিক মুডে। সঙ্গী দেয় পর্দার হিরো দিব্যজ্যোতি ঘোষ। আজ্ঞে হ্যাঁ। এবার ফেসবুকে দেখা গেল তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। অভিনেত্রী তার ফেসবুক হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেন। আর এই পোস্টে কাছাকাছি এসে কানে কানে পর্দার সূর্যকে কিছু যেন বলছেন অভিনেত্রী। দুজনের মুখেই নরম হাসির প্রলেপ। যেন প্রথম প্রেমের অবাধ জোয়ারে ভাসছেন তারা। অকপট এই। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখলেন কিছু শব্দ। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কথা কিছু বুঝে নিতে হয়।’ আর এই পোস্টকে ঘিরেই তাদের মধ্যে সম্পর্কের ইঙ্গিত খুঁজছেন ভক্তরা।

প্রসঙ্গত, পর্দার জীবনে সূর্য ও দীপার মধ্যে একটা ঠান্ডা লড়াই চলে এসেছে। তবে সেই দূরত্ব মিটতে পারে পাহাড়ের এই ট্যুরে। কারণ গল্প অনুযায়ী পাহাড়ে তারা দুজন দুভাবে গেছেন। সেখানে গিয়েই ঘটবে আকস্মিক সাক্ষাৎ। আর এই মোড় আরো বেশি করে ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়িয়ে দেবে বলে অনুমান করছেন অনেকেই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা