Bengali SerialHoop Plus

তলানিতে টিআরপি, রাতারাতি নায়িকা বদল ‘তুমি আশেপাশে থাকলে’তে, এন্ট্রি নবনীতার

টিআরপি ঠিক থাকলেই সিরিয়ালও ধরে রাখতে পারবে স্লট, এ আর নতুন করে বলার প্রয়োজন পড়ে না। আর তাই টিআরপি বাড়ানোর জন্য প্রতিনিয়ত কোনো না কোনো টুইস্ট নিয়ে আসেন সিরিয়াল নির্মাতারা। এবার স্টার জলসার ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi Ashepashe Thakle) সিরিয়ালেও আসতে চলেছে বিরাট টুইস্ট। নতুন ‘পারো’ হয়ে ধারাবাহিকে পা রাখলেন অভিনেত্রী নবনীতা দাস (Nabanita Das)।

রোহন ভট্টাচার্য এবং অঙ্গনা রায় অভিনীত এই সিরিয়ালটি অলৌকিকের ছোঁয়া থাকায় প্রোমোতেই নজর কেড়ে নিয়েছিল। দেব এবং পারোর গল্পে পরবর্তীকালে এন্ট্রি নেয় পার্বতী। জানা যায়, ভালোবাসার মানুষ পারোর মৃত্যুর পর তার মতোই হুবহু দেখতে পার্বতীকে বিয়ে করে দেব। পরে জানা যায়, পারো আর পার্বতী আসলে যমজ বোন। রোহন অঙ্গনার দুর্দান্ত রসায়নেও টিআরপি বাড়েনি সিরিয়ালের। প্রথম দিকে নম্বর ভালো উঠলেও ইদানিং প্রথম দশেও জায়গা করতে পারছে না ধারাবাহিকটি। তাই এবার এই সিরিয়ালে নতুন মোড় হয়ে পা রাখলেন নবনীতা।

দর্শকদের চমকে দিয়ে জানা গিয়েছে, পারো আদৌ মারা যায়নি। দুর্ঘটনার পর তার প্লাস্টিক সার্জারি হয়েছে। তাই মুখ বদল হয়েছে। আর এই পারোর চরিত্রেই দেখা যাবে নবনীতাকে। অভিনেত্রী জানান, এখনো পর্যন্ত একদিনই শুটিং করেছেন তিনি। দোলের পর মঙ্গলবার থেকে ফের কাজ শুরু হয়েছে। নবনীতা আরো জানান, এর আগে কখনোই কোনো সিরিয়ালে মাঝখান থেকে যোগ দেননি তিনি। এবারেই প্রথম। দর্শক হিসেবে তিনি এই সিরিয়ালের কিছু পর্ব আগেই দেখেছেন।

নবনীতা বলেন, শুরুতে অলৌকিক কিছু দেখানো হয়েছিল। পারোর চরিত্রটি অন্য রকম। একটু বেশি কিছু এখানে করে দেখানোর সুযোগ রয়েছে। ছোটবেলার জীবন থেকে চলে যাওয়ার পর অন্য একটি মেয়েকে বিয়ে করে নায়ক। এখন সে আবার ফিরে এসেছে। দুটি মেয়ের চরিত্রের দোটানা নায়ক কীভাবে সামলাবে তা তাঁকে টেনেছে বলে মন্তব্য করেন নবনীতা। এর আগে তিনি ত্রিকোণ সম্পর্কের কোনো সিরিয়ালে কাজ করেননি। এই চরিত্রটির জন্য তাঁকে পরিশ্রম করতে হবে। তবে তিনি তৈরি বলেই জানান নবনীতা। তাঁকে শেষ বার দেখা গিয়েছে ‘বিয়ের ফুল’ সিরিয়ালে। ওই ধারাবাহিকটি শেষ হওয়ার পর মাস দুয়েক বিশ্রাম নিয়েছিলেন তিনি। এবার ফের পুরোদমে কাজ শুরু করেছেন নবনীতা।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই