whatsapp channel

Dev: সারা বছর দেখা মেলে না, ভোটের আগে ঘাটালবাসীর ক্ষোভের মুখে সাংসদ দেব

লোকসভা ভোটের (Loksabha Election) প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। নির্ঘন্ট এখনও প্রকাশ না করা হলেও বিভিন্ন রাজনৈতিক দলগুলি প্রার্থী তালিকা প্রকাশ করতে শুরু করে দিয়েছে। রবিবার ব্রিগেড সমাবেশের মঞ্চে লোকসভা ভোটের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

লোকসভা ভোটের (Loksabha Election) প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। নির্ঘন্ট এখনও প্রকাশ না করা হলেও বিভিন্ন রাজনৈতিক দলগুলি প্রার্থী তালিকা প্রকাশ করতে শুরু করে দিয়েছে। রবিবার ব্রিগেড সমাবেশের মঞ্চে লোকসভা ভোটের প্রার্থী তালিকা প্রকাশ করল তৃণমূল। পরপর দুবারের পর এবার তৃতীয় বার ঘাটাল লোকসভা কেন্দ্রে সবুজ শিবিরের হয়ে প্রার্থী হচ্ছেন দীপক অধিকারী বা দেব (Dev)। তাঁর বিপরীতে বিজেপির তারকা প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায় ওরফে হিরণ চট্টোপাধ্যায়। কিন্তু এই প্রার্থীকে নিয়ে কী বলছেন ঘাটালের মানুষ?

Advertisements

বিগত দশ বছর ধরে ঘাটালের সাংসদ পদে রয়েছেন দেব। কিন্তু ভোটের আগে হাওয়া বলছে, তৃণমূলের তারকা প্রার্থীকে নিয়ে আদৌ সন্তুষ্ট নয় সেখানকার স্থানীয় বাসিন্দারা। সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে অনেকে প্রকাশ্যেই উগরে দিয়েছেন ক্ষোভ। আর এক্ষেত্রে দেবের বিরুদ্ধে বড় ইস্যু হয়ে দাঁড়িয়েছে ঘাটাল মাস্টার প্ল্যান, বিগত এক দশকেও যা বাস্তবায়িত হয়নি। ভোটের মুখে সেই ঘাটাল মাস্টার প্ল্যান নিয়েই কার্যত ব্যাকফুটে রয়েছেন দেব।

Advertisements

Dev: সারা বছর দেখা মেলে না, ভোটের আগে ঘাটালবাসীর ক্ষোভের মুখে সাংসদ দেব

Advertisements

স্থানীয়দের একাংশের দাবি, অভিনেতারা নিজেদের ফিল্ম নিয়ে ব্যস্ত থাকেন। বিগত দশ বছরে দেব ঘাটালে কী কাজ করেছেন তা সকলে দেখতে পারছেন। অভিযোগ উঠেছে, এক দুবার বন্যার সময়ে আসা ছাড়া আর ঘাটালে দেখতে পাওয়া যায় না তৃণমূল সাংসদকে। এদিকে ঘাটাল মাস্টার প্ল্যানের লোভ দেখানো হচ্ছে মানুষকে। এমনকি কয়েকজন সরাসরি বলেও দিয়েছেন, দেবকে দশ বছর সময় দেওয়া হয়েছে। এবার হিরণকে সুযোগ দিয়ে দেখতে চাইছেন অনেকে।

Advertisements

রাজনীতিতে পা রেখেই ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে লড়েছেন দীপক অধিকারী ওরফে দেব। দুবারই বিপুল ভোটে জয়ী হয়েছেন বাংলার প্রিয় অভিনেতা। এবারে ভোটের আগে তাঁর রাজনৈতিক কেরিয়ার নিয়ে কিছু ধোঁয়াশা দেখা দিলেও বর্তমানে তা কেটেছে। প্রথমে ভোটে দাঁড়াতে অনীহা প্রকাশ করলেও মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলার পর সিদ্ধান্ত বদলান তিনি। এবার ঘাটালে দেব বনাম হিরণ লড়াই কেমন জমে সেটাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই