whatsapp channel

Urfi Javed: ব্লাউজ ছাড়াই পরনে নীল শাড়ি, অনাবৃত পিঠে লাস্যময়ী উর্ফি জাভেদ

‘বিগ বস ওটিটি’ যখন শুরু হয়েছিল তখন থেকেই বোধ হয় উর্ফি জাভেদ (Urfi Javed) ঠিক করেছিলেন, তিনি নিজেকে পরিবর্তিত করবেন। ফলে ‘বিগ বস ওটিটি’ থেকে শুরুতেই বেরিয়ে গেলেও এয়ারপোর্টে অদ্ভুতদর্শন…

Avatar

‘বিগ বস ওটিটি’ যখন শুরু হয়েছিল তখন থেকেই বোধ হয় উর্ফি জাভেদ (Urfi Javed) ঠিক করেছিলেন, তিনি নিজেকে পরিবর্তিত করবেন। ফলে ‘বিগ বস ওটিটি’ থেকে শুরুতেই বেরিয়ে গেলেও এয়ারপোর্টে অদ্ভুতদর্শন ফ্যাশনের মাধ্যমে প্রথমবার নজর কেড়েছিলেন উর্ফি। তবে প্রশংসিত হওয়ার পরিবর্তে সমালোচিত হয়েছিলেন বেশি। কিন্তু এই অদ্ভুত ফ্যাশনের কারণেই চলতি বছর বলিউডের তাবড় নায়িকাদের হারিয়ে গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় শীর্ষে উঠে এসেছেন উর্ফি।

কখনও জুট দিয়ে, কখনও দড়ি দিয়ে, কখনও বা সেফটিপিন দিয়ে ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করেছেন তিনি। এটাই উর্ফির ‘কমফর্ট জোন’। তবে তাতে তিনি নিজেও কখনও কখনও স্বাচ্ছন্দ্য বোধ করেন না। সম্প্রতি উর্ফির কয়েকটি ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে উর্ফির পরনে রয়েছে সাদা-নীল রঙের শাড়ি। শাড়িটি নেটের হলেও আঁচলটি ভেলভেটের। এই শাড়ির সাথে উর্ফির নগ্ন পিঠ দেখে বোঝা যাচ্ছে, ব্লাউজ পরেননি তিনি। তবে এই ধরনের শুটিংয়ের ক্ষেত্রে মডেল ও তারকারা নিপল স্টিকার অথবা সিলিকন ব্যবহার করেন। উর্ফিও তার ব্যতিক্রম নন। নাকে নথ, খোলা চুল ও হালকা মেকআপে নজর কেড়েছেন উর্ফি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

ছবিটি ভাইরাল হওয়ার সাথে সাথে অযথা সমালোচিত হয়েছেন উর্ফি। এই ধরনের ফটোশুট এখনও অবধি অগণিত মডেল করেছেন। কিন্তু উর্ফির ক্ষেত্রে হঠাৎই তা যেন অপরাধে পরিণত হয়েছে। প্রতিবারের মতো ট্রোলারদের পাত্তা দেননি উর্ফি। তিনি নিজের জীবন নিজের শর্তে বাঁচেন। আপাতত বেশ কয়েকটি মিউজিক ভিডিওয় অভিনয় করলেও উর্ফি চান ভবিষ্যতে নারীকেন্দ্রিক ফিল্ম বা ওয়েব সিরিজে অভিনয় করতে।

লখনউ-এর অত্যন্ত রক্ষণশীল পরিবারের মেয়ে উর্ফি নিজেকে প্রতিষ্ঠিত করতে বাড়ি ছেড়েছিলেন। প্রথমে দিল্লিতে কাজের চেষ্টা করলেও পরবর্তীকালে মুম্বইয়ে আসেন তিনি। কয়েকটি সিরিয়ালে অভিনয় করলেও ‘বিগ বস ওটিটি’ তাঁকে সর্বাধিক পরিচিতি দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo