Bengali SerialHoop Plus

Ananya Guha: মেয়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনলেন ‘কৃষ্ণকলি’ খ্যাত মুন্নির বাবা!

‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে চাপা থাকে না কোনও সিক্রেট। রেহাই পেলেন না অনন্যা গুহ (Ananya Guha)-ও। একাধিক ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। তবে বাড়িতে তিনি শুধুই ঘরের মেয়ে। অনন্যাকে নিয়ে তাঁর বাবা বিশ্বপ্রিয় গুহ (Biswapriyo Guha)-র অভিযোগের অন্ত নেই। ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে এসে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-র কাছে তিনি উপুড় করে দিলেন নিজের অভিযোগের ঝাঁপি।

জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা হয়েছে এই বিশেষ পর্বের প্রোমো। অনন্যা ক্লাস টুয়েলভে পড়েন। প্রোমোতে দেখা যাচ্ছে, রচনা তাঁকে বলছেন, আর মাত্র তিন মাস পর ক্লাস টুয়েলভের পরীক্ষা। অথচ সোশ্যাল মিডিয়ায় অনন্যা প্রতিদিন ছয়-সাতটা আপডেট দেন। অনন্যার বাবা বলেন, আরও বেশি হবে। রচনা জিজ্ঞাসা করেন, পড়শোনা কখন হয় এবং আপডেটের কাজই বা কখন হয়! অনন্যা হাসলেও তাঁর বাবা বলেন, পড়াশোনা ছাড়া বাকি সব কাজই হয়। এর আগের বার অনন্যার মাও ‘দিদি নং ওয়ান’-এ এসে বলেছিলেন, লকডাউনের সময় অনলাইনে পড়াশোনা করতে গিয়েও যথেষ্ট ফাঁকি দিয়েছেন তাঁর মেয়ে।

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করলেও জি বাংলার ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মুন্নির চরিত্রে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন অনন্যা। নেতিবাচক চরিত্রে অভিনয় করতে পছন্দ করলেও বর্তমানে ‘মিঠাই’-এ তাঁর অভিনীত পিঙ্কিজী-র চরিত্র কিন্তু ইতিবাচক। পাশাপাশি অনন্যা অভিনয় করছেন ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’-এও।

অবসর সময়ে রান্না করতে ভালোবাসে অনন্যা। লকডাউনের সময় থেকেই এই শখ শুরু হয়েছে তাঁর। ভবিষ্যতে ফিল্ম নিয়ে পড়াশোনা করতে চান অনন্যা।

whatsapp logo