whatsapp channel

Sharly Modak: জিমে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অভিনেত্রী শার্লি, ভাইরাল ছবি

একের পর এক ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের যুগে শার্লি মোদক (Sharly Modak) আবারও তাঁর ভাঙা সম্পর্ককে জোড়া লাগিয়েছেন যা রীতিমত প্রশংসনীয়। বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’-তে অভিনয় করছেন শার্লি। তবে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একের পর এক ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের যুগে শার্লি মোদক (Sharly Modak) আবারও তাঁর ভাঙা সম্পর্ককে জোড়া লাগিয়েছেন যা রীতিমত প্রশংসনীয়। বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’-তে অভিনয় করছেন শার্লি। তবে পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন শার্লি। সপ্তাহের মাঝামাঝি তিনি ইন্সটাগ্রামে শেয়ার করলেন তাঁর নতুন ছবি। তবে এই ছবিগুলি ফটোশুটের নয়, শার্লি জিম থেকে কিছু ঝলক শেয়ার করেছেন অনুরাগীদের সাথে।

Advertisements

শুধুমাত্র ছবি নয়, রয়েছে একটি ভিডিও। ছবি ও ভিডিওতে শার্লির পরনে রয়েছে নীল রঙের ক্রপ টপ ও নীল জেগিংস। ক্রপ টপটি ফুলস্লিভ। ক্রপ টপের সামনের অংশের ডিজাইনে রয়েছে ডিটেলিং। দৃশ্যমান হয়েছে শার্লির পরনের লাল রঙের অন্তর্বাস। জেগিংসটি হাই ওয়েস্ট। মেকআপ করেননি শার্লি। ব্যবহার করেছেন সামান্য লিপ বাম। চুলে বাঁধা রয়েছে পনিটেল। কখনও যোগা ম্যাটের উপর শুয়ে, কখনও বা জিমের ইন্সট্রুমেন্টের মাঝে ছবি তুলেছেন তিনি। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে যোগাসন করতে। শার্লির সাথে রয়েছেন তাঁর প্রেমিক মৃত্যুঞ্জয় ভট্টাচার্য (Mrityunjoy Bhattacharya)। তাঁর পরনে রয়েছে গ্রে রঙের টি-শার্ট ও ট্রাউজার। মৃত্যুঞ্জয় অবশ্য ফোনে কথা বলতে ব্যস্ত ছিলেন। ছবিগুলি শেয়ার করে শার্লি লিখেছেন, আজকের মতো শেষ হল।

Advertisements

শার্লি ও মৃত্যুঞ্জয় দুইজনেই যথেষ্ট ফিটনেস সচেতন। চলতি বছরের গোড়ায় আচমকাই শার্লির সাথে মৃত্যুঞ্জয়ের ব্রেক-আপ হয়ে যায়। সেই সময় শার্লির আগামী জীবনের জন্য মঙ্গল কামনা করে চুপ থেকেছিলেন মৃত্যুঞ্জয়। ব্রেক-আপের কারণ সম্পর্কে বেশি কথা বলতে রাজি ছিলেন না তিনি। এরপর পুজোর সময় আবারও এই জুটিকে একসাথে দেখা যায়। শার্লি নিজেই জানিয়েছেন, মৃত্যুঞ্জয়কে ছেড়ে একা কাটানোর সময় আবারও প্রেমিকের তাগিদ অনুভব করেছিলেন তিনি। এমনকি মৃত্যুঞ্জয়ও মিস করতেন শার্লিকে।

Advertisements

একসময় আবার তাঁরা এক হওয়ার সিদ্ধান্ত নেন। ফলে বছর ঘুরতে না ঘুরতেই আবারও একসাথে সময় কাটানো শুরু করেছেন শার্লি ও মৃত্যুঞ্জয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sharly Modak (@sharly_modak)

whatsapp logo
Advertisements