BollywoodHoop Plus

Varun Dhawan: অন্যের স্ত্রীকে খুশি করতে চাই: বরুণ ধাওয়ান

বরুণ ধাওয়ান (Varun Dhawan) কলকাতায় এসেছিলেন তাঁর নতুন ফিল্ম ‘ভেড়িয়া’-র প্রচারে, এই কথা কারও অজানা নেই। কারণ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে তাঁর সাথে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee)-র ইন্সটাগ্রাম রিল। ‘ভেড়িয়া’ দেখে অত্যন্ত খুশি তাঁর স্ত্রী নাতাশা দালাল (Natasha Dalal) বলে জানিয়েছেন বরুণ। প্রসঙ্গত, তিনিই এই ফিল্মের প্রথম দর্শক। এরপরেই বরুণ মজা করে বলেন, তাঁর স্ত্রী ‘ভেড়িয়া’ দেখে খুশি হয়েছেন। এবার তিনি অন্যের স্ত্রীকে খুশি করতে চান।

বরুণের মজাদার মন্তব্যের কথা কারও অজানা নয়। কারণ তিনি স্বভাব রসিক। কোনো কিছু না ভেবেই এই কথাটি বলেছিলেন বরুণ। কিন্তু এর ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁকে যথেষ্ট সমালোচিত হতে হচ্ছে। অনেকে তাঁকে অশ্লীল কটাক্ষ করে যৌনতাবর্ধক সামগ্রী ব্যবহারের পরামর্শ দিয়েছেন। কিন্তু বরুণ বা নাতাশা কেউই এখনও অবধি ট্রোলের উত্তর দেননি। বরুণ জানিয়েছেন, তাঁর কেরিয়ারে ফিল্ম নির্বাচনের ক্ষেত্রে নাতাশার যথেষ্ট প্রভাব রয়েছে। কারণ নাতাশা পছন্দ করেন, ডার্ক থ্রিলার জাতীয় ফিল্ম দেখতে।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

অমর কৌশিক (Amar Koushik) পরিচালিত ফিল্ম ‘ভেড়িয়া’-কে প্রথম থেকেই হরর কমেডি বলে প্রচার করা হয়েছে। এর আগে রাজকুমার রাও (Rajkumar Rao) অভিনীত হরর কমেডি ‘স্ত্রী’ পরিচালনা করেছিলেন অমর। ‘ভেড়িয়া’-র কাহিনীর প্রেক্ষাপট উত্তর-পূর্ব ভারত। এই অঞ্চলের লোককাহিনির উপর ভিত্তি করে তৈরি হয়েছে ফিল্মের চিত্রনাট্য। ইচ্ছাধারী নেকড়ের কাহিনী নিয়ে তৈরি ‘ভেড়িয়া’-য় বরুণ ছাড়াও অভিনয় করেছেন কৃতী শ‍্যানন (Kriti Shannon),অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee), সৌরভ শুক্লা (Sourav Shukla) প্রমুখ। ফিল্মটি মুক্তি পেয়েছে শুক্রবার।

‘ভেড়িয়া’-র মাধ্যমে বহুদিন পর আবারও বড় পর্দায় দেখা মিলল বরুণের। আগামী দিনে তাঁকে দেখা যাবে ‘বাওয়াল’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

whatsapp logo