whatsapp channel

Bipasha Basu: প্রথমবার মেয়েকে কোলে নিয়ে ছবি দিলেন বিপাশা বসু! লিখলেন বেবি তৈরির রেসিপিও

৪১ বছর বয়সে প্রথম মাতৃত্বের স্বাদ পেয়েছেন বঙ্গসুন্দরী বিপাশা বসু (Bipasha Basu)। গত ১২ ই নভেম্বর গ্রোভার পরিবারের কোল আলো করে এসেছে ছোট্ট লক্ষ্মীসোনা। প্রথম সন্তানের আগমনের বার্তা সেদিনই অনুরাগীদের…

Avatar

Debaprasad Mukherjee

৪১ বছর বয়সে প্রথম মাতৃত্বের স্বাদ পেয়েছেন বঙ্গসুন্দরী বিপাশা বসু (Bipasha Basu)। গত ১২ ই নভেম্বর গ্রোভার পরিবারের কোল আলো করে এসেছে ছোট্ট লক্ষ্মীসোনা। প্রথম সন্তানের আগমনের বার্তা সেদিনই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন বিপাশা-করণ জুটি। মেয়ের দুটি ছোট্ট পায়ের ছবি পোস্ট করে দিয়েছিলেন সুখবর। সেই পোস্টেই মেয়ের নামও প্রকাশ করেছিলেন গ্রোভার দম্পতি। বিপাশা-করণের মেয়ের নাম রাখা হয় দেবী সিং গ্রোভার। তবে শুধু নাম নয়, এবার মেয়েকে নিয়ে ছবি পোস্ট করলেন বিপাশা-করণ।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একরি ছবি পোস্ট করেছেন কিউট মাম্মা বিপাশা। এই ছবিতে দেখা যাচ্ছে, জানালার ধারে মেয়েকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন করণ, তার পাশেই দাঁড়িয়ে অর্ধাঙ্গিনী বিপাশা। দুজনের মুখেই লেগে আছে প্রথম সন্তানলাভের অনাবিল আনন্দ এবং গায়ে লেগে সকালের মিঠে রোদ। দুজনেই হালকা ঘরোয়া পোশাক পরিহিত। তবে পোস্টে বিপাশার লেখা ক্যাপশন বেশ নজরকাড়া। পোস্টের ক্যাপশনে বঙ্গ তনয়া লিখেছেন, ‘আমাদের ছোট্ট পরী তৈরীর রেসিপি- তোমার এক চতুর্থাংশ, আমার এক চতুর্থাংশ, মায়ের ভালোবাসা ও আশীর্বাদের অর্ধেক, জাদু এবং সৌন্দর্যের সাজসজ্জা, তিন ফোঁটা রামধনু এবং নানান ঐশ্বরিক জিনিস এবং কিউটনেস পরিমানমতো’।

তবে এই পোস্টে বেবির ছবি দিলেও এখনই বিপাশার মেয়ের মুখোদর্শনের সুযোগ পেলেন না অনুরাগীরা। রণালিয়া, বিরুষ্কা, প্রিয়াঙ্কা চোপড়ার মতোই বেবির মুখ ঢেকে দিলেন লভ ইমোজি দিয়ে। যদিও পোষ্টের কমেন্টে শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে গেছে, তবুও ছোট্ট লক্ষ্মীসোনার মুখ না দেখতে পেয়ে হতাশ হয়েছেন অনেক অনুরাগী। পোস্টের কমেন্টে অনেকেই গ্রোভার পরিবারের নতুন সদস্যকে আশীর্বাদ ও শুভকামনায় ভরিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, চলতি বছরেই মা হওয়ার সুখবর ভক্তদের জানিয়েছিলেন বিপাশা বসু। মাতৃত্বকালীন অবস্থায় স্বামী করণকে নিয়ে করেছিলেন ফটোশ্যুটও। সেই থেকেই বিপাশার মা হওয়ার প্রতীক্ষায় দিন গুনছিলেন অনুরাগীরা। তাই ভক্তদের মধ্যেও ছোট্ট সোনার মুখোদর্শনের একটা আগ্রহ থেকেই গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা