GossipHoop Plus

ভরা মঞ্চে শ্রাবন্তীকে ‘ইমোশনাল ফুল’ তকমা দিয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী!

২০১৭ সালের দিকে একটি কৌতুক শো হত টেলিভিশন পর্দায়, যেখানে মুখ্য ভূমিকায় ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এই নন-ফিকশনের কনসেপ্টের নাম ছিল ‘অপুর সংসার’(Apur Sangsar)৷ এটি একেবারেই স্ট্যান্ড আপ কমেডি নয়, এখানে সেলিব্রিটিরা আসতেন, বিভিন্ন মজার স্ক্রিপ্ট থাকতো, খেলার মাঝে অতিথি শিল্পীর সঙ্গে মুখোমুখি আড্ডা, প্রশ্ন উত্তর পর্ব চলত এবং শেষে উপহার দেওয়ার গপ্প ছিল। সব মিলিয়ে এই শো সেই সময় বেশ জনপ্রিয় হয়।

এবার ফিরি গসিপে। ওই শোতে একবার এসেছিলেন টলিউডের মিষ্টি নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। চলছে বিভিন্ন রাউন্ডের খেলা। শো যখন মাঝ পর্যায়ে তখন একটা রাউন্ড হল প্রশ্ন উত্তর পর্ব। শাশ্বতের কথা অনুযায়ী শুভশ্রী যত বেশি মন খুলে উত্তর দেবেন তত বেশি পুরস্কার পাবেন এমন একটা কিছু। যদিও, শ্রাবন্তী পুরস্কারের লোভ ছাড়াই খুবই আন্তরিক ভাবে উত্তর দিয়েছেন।

শাশ্বত প্রশ্ন রেখেছেন শ্রাবন্তী, পায়েল, মিমি র মধ্যে কে ইমোশনাল বেশি। শুভশ্রী একটুও সময় না নিয়ে প্রথম নাম নিয়েছিলেন শ্রাবন্তী। দ্বিতীয় পায়েল, তৃতীয় মিমি চক্রবর্তী। শুভশ্রী অবশ্য এর পিছনে বলেছিলেন, মিমির মুখ খুবই শার্প এবং বুদ্ধিদীপ্ত, শ্রাবন্তী একেবারেই ইমোশনাল ফুল (emotional fool)। শাশ্বত আরেকটু বাড়িয়ে প্রশ্ন করেছিলেন শ্রাবন্তী ইমোশনাল ফুল অর্থাৎ বোকা?

এই মুহূর্তে চর্চায় আছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনটি বিয়ের পরেও চতুর্থ মনের মানুষ খোঁজা এবং লুকিয়ে প্রেম নিয়ে সমালোচনার শিকার তিনি। এদিকে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং চাইছেন শ্রাবন্তী ফিরে আসুন। যদিও অভিনেত্রী স্পিকটি নট। এখন তার হতে দু দুটি সিনেমা। আগামী ৯ ই জুলাই মুক্তি পাচ্ছে ‘দুজনে’, পরবর্তী সিনেমা তার লীনা গঙ্গোপাধ্যায়ের ছবিতে। এছাড়াও চুটিয়ে করছেন ফটোশ্যুটের কাজ। এই মানুষটি কি সত্যি ইমোশনাল ফুল?

whatsapp logo