Bengali SerialHoop Plus

Mithai: উচ্ছেবাবু এখন অতীত, মিঠির জীবনে নতুন প্রেমিক, গল্প কি বদলে যাবে!

একসময় বেঙ্গল টপার ধারাবাহিক ছিল ‘মিঠাই’। কিন্তু ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও ‘সিড’ আদৃত রায় (Adrit Ray)-এর ঠান্ডা লড়াইয়ের খেসারত দিতে হয়েছে ধারাবাহিককে। তাঁদের সম্পর্ক নিয়ে চর্চার পাশাপাশি নিম্নগামী হয়েছে ‘মিঠাই’-এর টিআরপি। বর্তমানে ধারাবাহিকে আসতে চলেছে কয়েক বছরের লিপ। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে প্রোমো। সেখানে দেখা যাচ্ছে, মৃত্যু হয়েছে মিঠাই-এর। তাদের ছেলের শিক্ষিকা হয়ে পরিবারে এন্ট্রি নেয় মিঠি যে কিনা অবিকল মিঠাই-এর মতোই দেখতে। প্রথম থেকেই চিত্রনাট্যের এই মোড় নিয়ে আপত্তি ছিল দর্শকদের। কিন্তু এবার শোনা যাচ্ছে, মিঠির প্রেমিক হিসাবে ধারাবাহিকে আসছেন অভিনেতা স্যাম ভট্টাচার্য (Sam Bhattacharya)।

অপরদিকে নেটিজেনদের একাংশ সিদ্ধার্থর বিপরীতে মিঠিকে দেখতে রাজি নন। যদিও এই চরিত্রেও অভিনয় করছেন সৌমিতৃষা। কিন্তু মিঠাই-এর প্রতি নেটিজেনদের ভালোবাসা আলাদা স্তরে। উপরন্তু মিঠির প্রেমিক আসার খবরে রীতিমত অসন্তুষ্ট তাঁরা। কিন্তু অনেকের মতে, মিঠাই-এর মৃত্যু হয়নি। তাকে হয়তো প্রাণে বাঁচিয়েছে স্যাম। মোদক পরিবারকে বাঁচাতে মিঠির রূপেই ফিরে আসছে মিঠাই।

কিন্তু অনেকের মতে, স্যাম নিজেই মিঠি ও সিডের মাঝে বাধা হয়ে দাঁড়াবে না তো! এর ফলে সিডের প্রাণসংশয়ের কথাও ভেবেছেন অনেকেই। তবে সৌমিতৃষা ইঙ্গিত দিয়েছেন, মিঠাই কোথাও একটা আছে।

ইন্সটাগ্রাম স্টোরিতে সৌমিতৃষা লিখেছিলেন, লিপের আগের শেষ শট দিলেন তিনি। চ্যাপ্টারটা খুব সুন্দরভাবে শেষ হলেও মিঠাই কোথাও একটা আছে সকলের জন্য। ফলে অনেকের ধারণা, মোদক পরিবারকে রক্ষা করতে মিঠির রূপে ফিরে আসছে মিঠাই।

whatsapp logo